ঢাকা, বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮ আপডেট : ১১ মিনিট আগে

শিগগিরই বাড়ি ফিরতে চান প্রিয়াঙ্কা

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০২১, ১৫:৩৭  
আপডেট :
 ০৬ ডিসেম্বর ২০২১, ১৫:৪৫

শিগগিরই বাড়ি ফিরতে চান প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা সরকার।
আন্তর্জাতিক ডেস্ক

শুটিং করতে গিয়ে আহত হয়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। ওই দুর্ঘটনায় আহত হয়েছেন তার সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তীও।

সোমবার জি নিউজ জানায়, আহত প্রিয়াঙ্কার অস্ত্রোপচার শনিবার সফলভাবে সম্পন্ন হয়েছে। তিনি আশা করছেন, দু-একদিনের মধ্যে তিনি বাড়িতে ফিরতে পারবেন। তবে চিকিৎসকের পরামর্শ, আরও একমাস তিনি যাতে বাসায় বিশ্রামে থাকেন।

গত শুক্রবার রাতে রাজারহাটে চলছিল শুটিং। আর সেটেই দুর্ঘটনায় আঘাত পান প্রিয়াঙ্কা। একটি ওয়েব সিরিজের শুটিং চলাকালে একটি বেপরোয়া বাইক এসে তাকে ধাক্কা মারে। পায়ে ও কোমরে চোট পান অভিনেত্রী।

শুটিংয়ের সেটে আচমকাই ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক। কর্ডন ভেঙে সরাসরি ধাক্কা মারে প্রিয়াঙ্কাকে। বাইকের ধাক্কাতে দুজনে পড়ে যান মাঝরাস্তায়। তখনই গুরুতর চোট পান টলি তারকা প্রিয়াঙ্কা।

তাৎক্ষণিক তাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসার পর বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

তবে প্রশ্ন উঠেছে নাইট কারফিউ থাকা সত্ত্বেও এবং শুটিংয়ের অনুমতি রাত ১০টা পেয়ে বেশি রাত অবধি শুটিং চলছিল কেন? প্রযোজনা সংস্থার তরফ থেকে সে বিষয়ে উত্তর পাওয়া যায়নি।

এ ঘটনায় আটক করা হয়েছে বাইক আরোহীকে। শোনা যাচ্ছে ওই বাইক আরোহী নাকি ওই প্রযোজনা সংস্থারই কর্মী। আটক করে অভিযুক্তকে বারাসত আদালতে পেশ করা হলে তিনি জামিন মুক্তি পান।

বাংলাদেশ জার্নাল/ টিটি

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত