ঢাকা, শনিবার, ২২ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮ আপডেট : ২০ মিনিট আগে

দেশে ফিরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান মাহি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২১, ১৭:২১  
আপডেট :
 ০৭ ডিসেম্বর ২০২১, ১৭:২৬

দেশে ফিরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান মাহি
বিনোদন ডেস্ক

সম্প্রতি ফাঁস হওয়া এক ফোনালাপে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে ‘ধর্ষণের হুমকি’ দেয়ার পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় তুলে আনার হুমকি দেন তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান। তার বক্তব্যজুড়ে ছিল অশালীন শব্দ। এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে বিএনপি নেতা তারেক রহমানের কন্যা জাইমা রহমানকে নিয়ে অশালীন কথাবার্তা বলেন। তথ্য প্রতিমন্ত্রীর এসব কর্মকান্ডে ক্ষুব্ধ হন দেশবাসী।

এরপর তার এসব কর্মকান্ডের কথা প্রধানমন্ত্রীর কানে পৌঁছালে তাকে দ্রুতই পদত্যাগ করার নির্দেশ দেন। প্রধানমন্ত্রীর এমন নির্দেশে ক্ষুব্ধ জনতা শান্ত হন এবং ধন্যবাদ জানান বঙ্গবুন্ধু কন্যাকে। সর্বশেষ যাকে ঘিরে এত আলোচনা সেই চিত্রনায়িকা মাহিয়া মাহি প্রধানমন্ত্রীর এমন নির্দেশ শোনার পর মক্কার হারাম শরীফ থেকে ফেসবুক লাইভে এসে বিস্তারিত জানান এবং প্রতিমন্ত্রীর পদত্যাগের ঘটনায় বলেন, আলহামদুলিল্লাহ।

আজ মঙ্গলবার দুপুরে মন্ত্রিপরিষদ বিভাগের অফিসে নিজের পদত্যাগপত্র জমা দেন ডা: মুরাদ হাসান। এরপর চিত্রনায়িকা মাহিয়া এদিন বিকেলে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তিনি। সেখানে তিনি লিখেন, উমরাহ থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া, আমি আমাদের সবার অভিভাবক, আমাদের মমতাময়ী মা ( মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা) এর সাথে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই। অনেক কিছু বলার আছে। এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করবো। আমার বিশ্বাস এই চাওয়া ব্যর্থ হবেনা।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত