ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

ইমন-মাহিকে নিয়ে মুখ খুললেন ওমর সানী

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২১, ১৯:১২

ইমন-মাহিকে নিয়ে মুখ খুললেন ওমর সানী
ছবি- সংগৃহীত

চিত্রনায়িকা মাহিয়া মাহিকে ধর্ষণের হুমকি সংবলিত অডিও ফাঁস ও সামাজিক যোগাযোগমাধ্যমে নারীদের প্রতি বিদ্বেষমূলক মন্তব্য করে তোপের মুখে পদত্যাগ করেছেন ডা. মুরাদ হাসান। এছাড়াও বিভিন্ন সময় অশালীন, শিষ্টাচারবহির্ভূত ও নারীর প্রতি চরম অবমাননাকর বক্তব্যও দিয়েছেন তিনি।

বিতর্কিত সেই ফোনালাপে অশ্লীল-আপত্তিকর ভাষায় মাহির সঙ্গে কথা বলেন প্রতিমন্ত্রী। এ সময় তিনি মাহিকে তার সঙ্গে দেখা করতে বলেছিলেন। এরপর ধর্ষণের হুমকি দিয়ে এ চিত্রনায়িকাকে ভয়ভীতি দেখান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফোনালাপটি ফাঁস হলে মুরাদের বিচারের দাবিতে সরব হয়েছেন অনেকেই। এরপর ডাঃ মুরাদ হারিয়েছেন প্রতিমন্ত্রীর পদ। ইতিমধ্যে আজ মঙ্গলবার জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের পদ থেকে ডা. মুরাদ হাসানকে অব্যাহতি দেয়া হয়েছে।

এদিকে এ বিষয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে মুখ খুলেছেন চিত্রনায়ক ওমর সানীও।

তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ ভালো লাগছে, ইমনের ফোনটাকে ধন্যবাদ, ইমনকে নয়। আর মাহির ওই মুহূর্তে কী-ইবা করার থাকে কী-ইবা বলার থাকে বলুন, আল্লাহ ছাড় দেন, ছেড়ে দেন না। আমি একজন শিল্পী।’

এর আগে মঙ্গলবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মুরাদকে জামালপুর জেলা আওয়ামী লীগ বহিষ্কার করবে বলে জানিয়েছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

উল্লেখ্য, নারীদের নিয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ায় ডা. মুরাদ হাসানকে একদিনের মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করতে নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৬ ডিসেম্বর) রাতে তথ্য প্রতিমন্ত্রীকে এ বার্তা পৌঁছে দেন সেতুমন্ত্রী।

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত