ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে
ব্রেকিং নিউজ
  •   ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ছাত্রলীগ ও ছাত্রদল কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

ভালোবাসা দিবসে আসছে ফাহিমের ‘ভালোবাসা দিও’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২২, ১৪:১৩

ভালোবাসা দিবসে আসছে ফাহিমের ‘ভালোবাসা দিও’
বিনোদন প্রতিবেদক

‘ব্যস্ত’ অ্যালবাম দিয়ে ২০০৮ সালে সংগীতাঙ্গনে আত্মপ্রকাশ করেছিলেন সংগীতশিল্পী ফাহিম ইসলাম। এরপর ২০১০ সালে ‘কেনো বলো না’ এবং ২০১৩ সালে ‘বলছি তোমায়’ শিরোনামে আরও ২টি একক অ্যালবাম প্রকাশ করেন তিনি। এছাড়া গত ৮ বছরে প্রায় ১৫টি সিঙ্গেল গান প্রকাশ করেও শ্রোতাদের ভালোবাসা কুড়িয়েছেন জনপ্রিয় এই গায়ক।

আসছে ভালোবাসা দিবসে নতুন গান-ভিডিও নিয়ে আসছেন ফাহিম। যার শিরোনাম ‘ভালোবাসা দিও’। এটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজন করেছেন আদিব কবির। সম্প্রতি টাঙ্গাইলে দুই দিন ধরে গানটির ভিডিওর শুটিং হয়েছে। ভিডিওটি নির্মাণ করেছেন রাশেদ মজুমদার।

আর এই ভিডিওতে ফাহিমের সঙ্গে মডেল হয়েছেন এই সময়ের তরুণ মডেল-অভিনেত্রী ফারিন খান। এবারই প্রথম ফাহিমের কোনো ভিডিওতে মডেল হয়েছেন তিনি। গানটি নিয়ে ফাহিম বলেন, ‘প্রায় এক বছর পর নতুন এই গানটি নিয়ে আসছি। এটি সম্পূর্ণ ভালোবাসার গান। আর তাই ভিডিওটিও সাজানো হয়েছে সেভাবে। দুজন প্রেমিক-প্রেমিকার রোমান্টিক সব মুহূর্তের দৃশ্য দেখানো হয়েছে এতে। আমার সঙ্গে ফারিনের রসায়নটাও দারুণ জমেছে। আশা করি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’

ফাহিম আরও জানান, আসছে ভালোবাসা দিবসে প্রযোজনা প্রতিষ্ঠান ডেডলাইন মিউজিক থেকে উন্মুক্ত করা হবে ‘ভালোবাসা নিও’ গানচিত্রটি। ভিডিওটি নির্মাণটি হয়েছে ডেডলাইন স্টুডিওস লিমিটেডের ব্যানারে।

সংগীতশিল্পীর বাইরে ফাহিম দেশের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান ডেডলাইন মিউজিকের কর্ণধার। তার বাবা আধুনিক গানের নন্দিত শিল্পী মোখলেছুল ইসলাম নীলু। যিনি গান করছেন চার দশক ধরে। ফাহিমের গানের অনুপ্রেরণা তার বাবা নীলু।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত