ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

টিএসসিতে ‘কনসার্ট ফর উষ্ণতা’ শনিবার

  মো. আব্দুল্লাহ আল মাসুম

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২২, ১৪:৫১

টিএসসিতে ‘কনসার্ট ফর উষ্ণতা’ শনিবার
ছবি সংগৃহীত

শীতের তীব্রতা ছড়িয়ে পড়েছে চারদিকে। দেশের বিভিন্ন স্থানে চলছে শৈত্য প্রবাহ। এর মাঝে করোনা মহামারি তো আছেই। সকল কিছুকে পাশ কাটিয়ে শীতার্ত মানুষের মধ্যে উষ্ণতা ছড়ানোর যুদ্ধে এবার ৭ম বারের মত অমৃত সূর্যের আয়োজনে অনুষ্ঠিত হবে ‘কনসার্ট ফর উষ্ণতা’।

আয়োজকরা জানান, সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে ২২ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি অডিটোরিয়ামে দুপুর ৩ টা থেকে এ কনসার্ট শুরু হবে। কনসার্টে টিকিটের শুভেচ্ছা মূল্য ধরা হয়েছে ৫০ ও ১০০ টাকা।

এতে গান পরিবেশন করবেন জয় শাহরিয়ার, দুর্গ, আপেক্ষিক, আপন ঘর, ইন্ট্রোইট, কাল, কৃষ্ণপক্ষ, অশরিক, সোনার বাংলা, দ্যা প্রিসোনার্স সহ আরও অনেকে।

অমৃতসূর্যের উদ্যোগে আয়োজিত এই কনসার্টের সার্বিক সহযোগিতায় থাকবে বাংলাদেশ ছাত্রলীগ। এছাড়া ইভেন্ট পার্টনার হিসেবে স্করপিয়ন ও মিডিয়া পার্টনার হিসেবে থাকছে ক্যাম্পাস টাইমস। ভল্টান্টিয়ার সহযোগিতায় রয়েছে ইয়ুথ এক্সপ্রেস বাংলাদেশ।

এ প্রসঙ্গে অমৃত সূর্যের প্রতিষ্ঠাতা রকিবুল ইসলাম ঐতিহ্য বলেন, অসহায় শীতার্ত মানুষের জন্য এই কনসার্ট একটি প্রতীকী আন্দোলনস্বরূপ। এর মধ্য দিয়ে আমরা কিছু মানুষকে উষ্ণতা হয়তো দিতে পারবো। এই কনসার্ট থেকে প্রাপ্ত অর্থের সম্পূর্ণ টাকা শীতার্ত মানুষের কল্যাণে ব্যয় করা হবে।

করোনা মহামারির মধ্যেও এই আয়োজন নিয়ে ইয়ুথ এক্সপ্রেস বাংলাদেশের সভাপতি রাগীব হাসান বলেন, করোনার এই সময়ে কনসার্টে আগত দর্শনার্থীদের প্রবেশের সময় দুই ডোজ ভ্যাকসিন নেয়া টিকার কার্ড দেখাতে হবে। এছাড়া সকলের মাস্ক পরা বাধ্যতামূলক।

আয়োজন উপলক্ষ্যে টিএসসির উষ্ণতা বুথে টিকেট পাওয়া যাচ্ছে। এছাড়া অনুষ্ঠানের দিনও সেখানে টিকেট পাওয়া যাবে।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত