ঢাকা, রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ৭ মিনিট আগে

মেয়ের সংসার টেকাতে ধানুশের সঙ্গে দেখা করতে চান রজনীকান্ত

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২২, ১০:৫৪  
আপডেট :
 ২১ জানুয়ারি ২০২২, ১১:০৭

মেয়ের সংসার টেকাতে ধানুশের সঙ্গে দেখা করতে চান রজনীকান্ত
ছবি- সংগৃহীত
বিনোদন ডেস্ক

মেয়ে ঐশ্বরিয়ার সংসার টেকাতে জামাই ধানুশের সঙ্গে দেখা করতে চান রজনীকান্ত। এদিকে জামাইয়ের সঙ্গে দেখা করে কথা বলতে চাইলেও। কিন্তু ধানুশ শ্বশুরের সঙ্গে সাক্ষাৎ এড়িয়ে যাচ্ছেন বার বার। খবর আনন্দবাজার।

গত ১৭ জানুয়ারি বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন তামিল অভিনেতা ধানুশ এবং পরিচালক ঐশ্বরিয়া দম্পতি। ওই রাতে ধানুশ এবং ঐশ্বরিয়া লিখেছিলেন, ‘১৮ বছরের একসঙ্গে থাকা। বন্ধু, দম্পতি এবং অভিভাবক হিসাবে। একে অপরের শুভাকাঙ্ক্ষী হিসাবে। এই যাত্রা কেবলই একে অপরের সঙ্গ দেয়ার, বোঝার, বেড়ে ওঠার। একে অপরের জন্য নিজেদের মধ্যে ছোট ছোট বদল ঘটানো এবং তারই সঙ্গে মিলেমিশে যাওয়ার দিন ছিল। আজ এই মুহূর্তে আমরা দুজনে এমন জায়গায় দাঁড়িয়ে আছি, যেখানে আমাদের পথ আলাদা হয়ে গিয়েছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি, দম্পতি হিসাবে আলাদা পথে হাঁটব। স্বতন্ত্রভাবে নিজেদের চেনার জন্য সময় নেব।’

সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানানো হয়েছে, ধানুশ এবং ঐশ্বরিয়া নাকি আইনি বিচ্ছেদের পথে হাঁটবেন না। তাঁরা আইনের চোখে দম্পতিই থাকতে চান। এক ছাদের তলায় না থেকেও নিজেদের সন্তান যাত্রা রাজা (১৬) এবং লিঙ্গা রাজার (১২) অভিভাবকত্ব করার সিদ্ধান্ত নিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/পিএল

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত