ঢাকা, রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ২ মিনিট আগে

‘টান’ এর ঝলকে টান টান চমক

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২২, ১২:৫৫

‘টান’ এর ঝলকে টান টান চমক
বিনোদন প্রতিবেদক

পাপ করে কে? পায় কে শাস্তি? কে যে ধরে কার কান লাভ নাই এত্ত ভাবনা ভাইবা সব ভুইলা জোরে মার টান… গানটির শেষে লাইন দুটি এমনই। রাসেল মাহমুদের লেখা ও জাহিদ নিরবের সুরে গানটি গেয়েছেন মাহমুদুল হাসান। সপ্তাহ শেষে দর্শকদের দারুণ এই সারপ্রাইজ দিয়েছে চরকি।

বৃহস্পতিবার রাতে মুক্তি পেয়েছে চরকি অরিজিনাল সিনেমা ‘টান’এর টিজার। মাত্র ৫৩ সেকেন্ডের ভিডিওটি দেখে যেনো মন ভরলো না! র‍্যাপ গানের তালে তালে দেখা যাচ্ছে সিয়াম আর বুবলিকে। প্রথমবারের মতো জুটি বেঁধেছেন হালের ব্যস্ততম এই নায়ক-নায়িকা। তাদের দুইজনের লুকও ছিল বেশ চোখে পড়ার মতো। রায়হান পরিচালিত টান সিনেমাটি চিত্রনায়িকা বুবলির প্রথম ওয়েব ফিল্ম।

টিজারে দেখা মিলেছে বর্তমানের আরেক আলোচিত ও দক্ষ অভিনেতা সোহেল মণ্ডলের। সব মিলিয়ে বোঝায় যাচ্ছে টান হতে চলেছে এ বছরের অন্যতম একটি আলোচিত কনটেন্ট।

জানা যায়, সিনেমার দুই গুরুত্বপূর্ণ চরিত্র অবনী-রাশেদ দুজনেই হৃদয়ের টানে পালিয়ে যায় দুরান্তে। টুনাটুনির সুখ-দুঃখের প্রেম বাস্তবতায় হঠাৎ ঘটে যায় এক বিভৎস দুর্ঘটনা। এরপর বের হয়ে আসতে থাকে অন্য এক অদ্ভুত গল্পের উপাখ্যান। এমনই গল্প নিয়ে বানানো হয়েছে সিনেমা ‘টান’।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত