ঢাকা, শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ২৪ মিনিট আগে

স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২২, ১৬:৪৩  
আপডেট :
 ২৪ জানুয়ারি ২০২২, ১৬:৫৫

স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা
বিনোদন প্রতিবেদক

স্বপরিবারে করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী শার্লিন ফারজানা। কিছুদিন আগে সাকরাইন উৎসবে পুরান ঢাকা ও কেরানীগঞ্জ গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পরই করোনায় আক্রান্ত হন তারা। শার্লিনসহ তার স্বামী এহসানুল হক এবং ১৪ মাস বয়সী একমাত্র পুত্র ইয়াসিন হকও আক্রান্ত হন। সেইসাথে তার বাসার ৪ জন হাউজকিপারও এ ভাইরাসে আক্রান্ত হন বলে জানান ‘উনপঞ্চাশ বাতাস’ খ্যাত এ নায়িকা।

শার্লিন জানান, সাকরাইন উৎসব করে আসার পর থেকেই নিজেদের মধ্যে কোভিডের উপসর্গ দেখতে পান। এরপর পরীক্ষা করালে তাদের পরিবারের সবারই কোভিড পজিটিভ আসে।

শার্লিন ফারজানা বাংলাদেশ জার্নালকে বলেন, ‘সাকরাইন উৎসবের সময় কেরানীগঞ্জে একটা খামারে যাওয়ার নিমন্ত্রণ পাই, অনুরোধের সেই ঢেঁকি গিলতে গিয়েই আমরা স্বপরিবারে আক্রান্ত হই। এহসান, তারপর আমার ছেলেও আক্রান্ত হয়েছে। আমার ছেলেটা এখনও অনেক ছোট। তার কিছুটা কষ্ট হয়েছে। জ্বর, ঠান্ডা, কাশি, ব্যাথা ছিলো আমাদের সবারই। তবে এখন জ্বর নেই। কিন্তু শরীর অনেকটাই দুর্বল। চিকিৎসকের পরামর্শ মেনে চলছি। সবার কাছে দোয়া চাই যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি পরিবার নিয়ে।’

গেল ৩ জানুয়ারি ছিলো শার্লিনের জন্মদিন। জন্মদিন উপলক্ষ্যে কাছের মানুষদের নিয়ে একটি পার্টির আয়োজন করেছিলেন তার স্বামী বিশিষ্ট ব্যবসায়ী, প্রকৌশলী ও আইটি বিশেষজ্ঞ এহসানুল হক।

অনেকদিন ধরেই পর্দায় নেই অভিনেত্রী। তবে শিগগিরই কাজে ফিরবেন তিনি। ২০১৯ সালের ২৩ নভেম্বর এহসানুল হকের সঙ্গে পারিবারিক আয়োজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শার্লিন ফারজানা। এর আগে একই বছরের সেপ্টেম্বর মাসে তাদের বাগদান সম্পন হয়েছিল। এরপর ২০২০ সালের ১ নভেম্বর শার্লিনের কোলজুড়ে আসে পুত্রসন্তান, নাম রাখেন ইয়াসিন এহসান।

প্রসঙ্গত, ২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে শোবিজে যাত্রা করেন শার্লিন ফারজানা। এরপর নিয়মিত বিজ্ঞাপন ও নাটকে কাজ করে নজর কাড়েন তিনি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত