ঢাকা, মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ১ ঘন্টা আগে

প্রায় দু-দশক পর পর্দায় ফিরছে হৃত্বিক-করিনা জুটি!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২২, ১০:১১

প্রায় দু-দশক পর পর্দায় ফিরছে হৃত্বিক-করিনা জুটি!
হৃত্বিক রোশন ও করিনা কাপুর খান
বিনোদন ডেস্ক

বলিউডের অন্যতম জনপ্রিয় অনস্ক্রিন জুটি ছিলেন হৃত্বিক রোশন ও করিনা কাপুর খান। ২০০৩ সালে শেষবার 'ম্যায় প্রেম কি দিওয়ানি হু' ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। তার প্রায় দুদশক পর ফের একসঙ্গে ছবির অফার পান করিনা ও হৃত্বিক। 'কভি খশি কভি গম' হোক বা ইঁয়াদে , বরাবরই এই জুটিকে পছন্দ করেছে দর্শক। তাদের অনস্ক্রিন রসায়ন পর্দায় তৈরি করত ম্যাজিক। সেই ম্যাজিক কি ফিরে পাবে দর্শক?

জংলী পিকচার্সের প্রযোজনায় তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য, খ্যাতনামা এক পরিচালক রয়েছেন পরিচালনার দায়িত্বে। তিনিই এই ছবি অফার করেন করিনা ও হৃত্বিককে। ছবির নাম ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন নির্মাতারা। ছবির নাম উলাজ। কিছুদিনের মধ্যেই ছবির স্ক্রিপ্ট রিডিং সেশন। বেবোকে চিত্রনাট্য় শোনাবেন পরিচালক। অন্যদিকে ডেটের কারণে এখনও এই ছবিকে হ্যাঁ অথবা না কিছুই বলেননি হৃত্বিক। বিগবাজেটের এই ছবি পুরোটাই শুট হওয়ার কথা মুম্বাইয়ের বাইরে, তাই ডেট এক্ষেত্রে বড় ফ্যাক্টর।

২০০০ সালে বলিউডে একসঙ্গেই পা রাখার কথা ছিল করিনা ও হৃত্বিকের। 'কহো না প্যার হে' ছবিতে অভিনয় করার কথা ছিল করিনার। কিন্তু সেই ছবি হিরোকেন্দ্রিক হওয়ায় মেয়েকে সেই ছবিতে ডেবিউ করতে দেননি করিনার মা ববিতা কাপুর। এরপর অভিষেক বচ্চনের সঙ্গে 'রিফিউজি' ছবিতে ডেবিউ করেন বেবো। এরপর ২০০১ সালে 'কভি খুশি কভি গম' ছবিতে এই জুটিকে পর্দায় আনেন করণ জোহর। এরপর 'ইঁয়াদে', 'মুঝসে দোস্তি করোগি' ও শেষবার ২০০৩ সালে 'ম্যায় প্রেম কি দিওয়ানি হু' ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। শোনা যায় ব্যক্তিগত কারণেই একে অপরের সঙ্গে ছবি করতে চাননি তারা। কিন্তু বরাবরই এই জুটিকে মিস করেছে দর্শকেরা। এবার দেখা যাক ব্যক্তিগত মনোমালিন্য ভুলে আবার পর্দায় একসঙ্গে ফেরে কিনা এই জুটি।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত