ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

করোনামুক্ত হলেন অভিনেত্রী শার্লিন ফারজানা ও তার পরিবার

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২২, ১৫:৪৮

করোনামুক্ত হলেন অভিনেত্রী শার্লিন ফারজানা ও তার পরিবার

করোনামুক্ত হলেন জনপ্রিয় অভিনেত্রী শার্লিন ফারজানা। বৃহস্পতিবার সকালে পরীক্ষা করালে ফল নেগেটিভ আসে তার। তার স্বামী-সন্তানেরও কোভিড নেগেটিভ আসে। এখন শারীরিকভাবে অনেকটাই সুস্থ আছেন বলে জানান অভিনেত্রী।

শার্লিন ফারজানা বলেন, আলহামদুলিল্লাহ, আমাদের সবারই নেগেটিভ এসেছে। কারোরই তেমন কোন জটিলতা নেই। এহসান এবং আমার ছেলে ইয়াসিনও এখন বেশ ভালো আছে। মাঝে কিছুদিন সবারই শারীরিক অবস্থা খারাপ গিয়েছে। ইয়াসিনকে নিয়ে খুব বেশি চিন্তিত ছিলাম। সৃষ্টিকর্তার রহমতে সবকিছু দ্রুতই ঠিক হয়ে গিয়েছে।

প্রসঙ্গত, কিছুদিন আগে সাকরাইন উৎসবে অংশ নিয়ে সপরিবারে পুরান ঢাকা ও কেরানীগঞ্জ গিয়েছিলেন অভিনেত্রী শার্লিন। সেখান থেকে ফেরার পরই করোনায় আক্রান্ত হন তারা।

শার্লিন জানিয়েছিলেন, সাকরাইন উৎসব করে আসার পর থেকেই নিজেদের মধ্যে কোভিডের উপসর্গ দেখতে পান। এরপর পরীক্ষা করালে তাদের পরিবারের সবারই কোভিড পজিটিভ আসে।

অনেকদিন ধরেই পর্দায় নেই অভিনেত্রী। তবে শিগগিরই কাজে ফিরবেন তিনি। ২০১৯ সালের ২৩ নভেম্বর এহসানুল হকের সঙ্গে পারিবারিক আয়োজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শার্লিন ফারজানা। এর আগে একই বছরের সেপ্টেম্বর মাসে তাদের বাগদান সম্পন হয়েছিল। এরপর ২০২০ সালের ১ নভেম্বর শার্লিনের কোলজুড়ে আসে পুত্রসন্তান, নাম রাখেন ইয়াসিন এহসান।

প্রসঙ্গত, ২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে শোবিজে যাত্রা করেন শার্লিন ফারজানা। এরপর নিয়মিত বিজ্ঞাপন ও নাটকে কাজ করে নজর কাড়েন তিনি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত