ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

১৪ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘লোহার তরী’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২২, ১৬:৪৪

১৪ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘লোহার তরী’

একটি লঞ্চ ও এক রাতের গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম ‘লোহার তরী’। লঞ্চে শুরু, লঞ্চেই শেষ; তবে এরমধ্যেই অনেক ঘটনা, অনেক রহস্য ও একটা মেয়ের সাথে ঘটা দুর্বিষহ ঘটনা দেখানো হবে। এটি নির্মাণ করেছেন শিফট, যে শহরে টাকা উড়ে, পলিটিকস, অপরুপা, আপনার ছেলে কী করে, ট্রল- খ্যাত সময়ের জনপ্রিয় নির্মাতা সঞ্জয় সমদ্দার।

গেল আগস্টে শুরু হয়েছিলো এর শুটিং। টানা ৭ দিন লঞ্চেই হয় এর শুটিং। ফিল্মটির কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা ও মনোজ প্রামাণিক। আগামী ৩ ফেব্রুয়ারি উন্মুক্ত হতে যাচ্ছে এর ট্রেইলার এবং আসছে ভালোবাসা দিবসে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে মুক্তি পেতে যাচ্ছে ‘লোহার তরী’।

নির্মাতা সঞ্জয় সমদ্দার বলেন, ‘লোহার তরী’ নির্মিত হয়েছে থ্রিলার গল্পে। ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে এটি। এখানে অনেক রহস্য আছে, ঝুঁকি আছে। সেটা দর্শকরা দেখার পরই বুঝতে পারবে।

তানজিন তিশা বলেন, ‘সঞ্জয় দাদার সঙ্গে কাজ করতে আমি অনেক বেশি কমফোর্ট ফিল করি। উনি যখন আমাকে গল্পটা শুনালেন তখন দেখলাম যে, এটা ফিমেল বেইজড একটা গল্প এবং খুবই চমৎকার। গল্প, চরিত্র পছন্দ হওয়া আর নির্মাতার জন্যই কাজটি করা।এই কাজটি করতে আমাদের অনেক কষ্ট করতে হয়েছে। টানা লঞ্চের মধ্যে শুটিং করেছি।

একটা দৃশ্যে আমি লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিয়েছি। যদিও আমি খুব ভালো সাঁতার জানিনা, তারপরও এটা করেছি। সাঁতার জানলেও স্রোতের মধ্যে নদীতে সাঁতার কাটা খুব সহজ কাজ নয়। সাঁতার কেটে ডান দিকে আসতে চাইলে স্রোত আমাকে বামদিকে নিয়ে যেত। আমি তো এক পর্যায়ে লঞ্চের নিচে চলে যাচ্ছিলাম! এটা আমার জন্য খুবই ভয়ংকর একটা অভিজ্ঞতা ছিলো। তারপরও আমি চেষ্টা করেছি গল্প ও চরিত্রের প্রয়োজনে সেরাটা দিয়ে কাজ করতে। ওইটার একটা ছোট ভিডিও দেখেছি ফেসবুকে ভাইরাল হয়েছে। এটার কারণে হয়তো কাজটি নিয়ে দর্শকের আগ্রহ বেড়েছে অনেক। তবে আমি অনেক আশাবাদী কাজটি নিয়ে। আমার বিশ্বাস কাজটি দর্শকের ভালো লাগবে।’

এর আগে মনোজ প্রামাণিক জানিয়েছিলেন, এই কাজটি করতে গিয়ে নতুন কিছু অভিজ্ঞতা অর্জন করেছি। চাইলেই এমন অভিজ্ঞতা পাওয়া যায় না। কাজটি করে বেশ ভালো লেগেছে, আমি উপভোগ করেছি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত