ঢাকা, সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯ আপডেট : ২৯ মিনিট আগে

প্রতিটি সিনেমাই দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পাবার মতো: সজল

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৫ এপ্রিল ২০২২, ১৪:৩৭  
আপডেট :
 ০৫ এপ্রিল ২০২২, ১৪:৪৩

প্রতিটি সিনেমাই দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পাবার মতো: সজল
বিনোদন প্রতিবেদক

দুই দশকেরও বেশি সময় ধরে পর্দায় দর্শকদের মুগ্ধ করে আসছেন জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। ছোট পর্দার গণ্ডি পেরিয়ে বহু আগেই রুপালি পর্দায় যাত্রা শুরু করেছেন তিনি।

সম্প্রতি শেষ করলেন সাইয়ীদের পরিচালনায় ‘সংযোগ’ সিনেমার শুটিং, যেখানে তার বিপরীতে রয়েছেন একজন নবাগতা নায়িকা। এ ছবিটি নিয়ে সজলের মোট ৫টি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। সিনেমাগুলো হলো- নাদের চৌধুরীর ‘জ্বীন’, হৃদি হকের ‘১৯৭১ সেইসব দিন’, সহিদ উন নবী পরিচালিত ‘পাপড্যাডি’ ও অনন্য মামুনের ‘জাহানারা’। প্রতিটি সিনেমা নিয়েই ভীষণ আশাবাদী সজল।

সিনেমাগুলো প্রসঙ্গে সজল বলেন, ‘সত্যি বলতে এখানে যেসব সিনেমার কথা উল্লেখ করা হয়েছে তাতে নির্দিষ্ট একটি সিনেমার একটি চরিত্রের কথা বলা কঠিন। কারণ একেকটি চরিত্র একেকরকম। কোনো সিনেমাতে আমি ২৫ বছরের যুবক, আবার কোনো সিনেমাতে আমি চল্লিশোর্ধ্ব একজন নেতিবাচক চরিত্রের মানুষ, আবার কোনো সিনেমায় আমি উদ্ভাবক, জ্বীন’তো জ্বীন ভুতের গল্প নিয়ে সিনেমা।

তাই প্রতিটি সিনেমাই আসলে দর্শকের কাছে সত্যিই দারুণভাবে গ্রহণযোগ্যতা পাবার মতো সিনেমা। সময়ের সঙ্গে সঙ্গে সিনেমার গল্প বলার ধরন যে বদলেছে এসব সিনেমায় কাজ করতে এসে বুঝেছি। আমাদের সিনেমা এখন অনেক উন্নত, আরো আধুনিক হয়েছে। যে কারণেই প্রত্যাশা বেড়েছে আমার অভিনীত প্রতিটি সিনেমা নিয়ে।’

সজল জানান, এবারের ঈদে তিনি খুব বেশি নাটকে অভিনয় করবেন না। ফেরদৌস হাসান রানাসহ আর দু’একজন নির্মাতার নাটকে অভিনয় করতে পারেন। তবে মাবরুর রশীদ বান্নাহ্’র পরিচালনায় তিন-চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তার অভিনয় করার কথা রয়েছে।

এরই মধ্যে সজল পল্লব বিশ্বাসের গল্পে এহসান এলাহী বাপ্পীর পরিচালনায় আগামী ৮ এপ্রিল দুপুরে চ্যানেল আইতে প্রচারের জন্য ‘বেলা অবেলা’ নাটকে অভিনয় করেছেন। এতে তার বিপরীতে আছেন নায়মা আলম মাহা।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত