ঈদ উৎসবে শিহাব শাহীনের ১১ নাটক

প্রকাশ : ০২ মে ২০২২, ১১:৪২ | অনলাইন সংস্করণ

  বিনোদন প্রতিবেদক

নানা স্বাদের গল্প বুনে এবারের ঈদে একাধিক নাটক নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীন। দর্শক রোমান্টিক নির্মাতা হিসেবে সেরার স্থানে রাখলেও তিনি সব জনরার গল্প বলাতেই বিশ্বাসী। আর তাই ভিন্ন ভিন্ন জনরায় এবার ১১টি নাটক নিয়ে আসছেন ঈদ উৎসবে। 

শিহাব শাহীন বলেন, ঈদের আগে কাজ করেছি ৮টি গল্পে আর ৩টি আগে করা ছিলো। সব মিলিয়ে ১১টির মত নাটক প্রচার হতে যাচ্ছে এই ঈদে। 

সব ধরণের জনরার কাজই রাখার চেষ্টা করেছি। এরমধ্যে রোমান্টিক, ড্রামা, সাইকোলজিক্যাল থ্রিলার, কমেডি, রম কম সবই রয়েছে। আমার পুরো টিম এবং অভিনয়শিল্পীরা অনেক পরিশ্রম করেছে, দর্শকরা হতাশ হবে না আশা করি। 

তিনি আরও বলেন, সবগুলো কন্টেন্ট শুধু বিনোদনের জন্যই না, প্রত্যেকটা কন্টেন্টেই আমি কিছু না কিছু বলেছি। সেখানে কিছু বার্তা রয়েছে। ভিন্ন ভিন্ন মেজাজের অনেকগুলো কাজ হয়েছে, আশা করছি ঈদে দর্শকরা এগুলো উপভোগ করবেন। 

শিহাব শাহীন পরিচালিত ঈদে প্রচার হতে যাওয়া নাটকগুলোর মধ্যে রয়েছে- কমলা রঙের রোদ ২, রুনু ভাই ২, ভাঙা পুতুল, নিঃশব্দের আলো, বিভোর, মিম্মি, হাফ চান্স, ভুল কুড়িয়ে নিলে, তবুও রেখো মনে, কোলাহলের পর, অঘটন ইত্যাদি।

ঈদে মুক্তি পাওয়ার ঘোষণা না দিলেও দর্শকরা অপেক্ষায় ছিলেন ওয়েব সিরিজ 'সিন্ডিকেট' নিয়ে। নির্মাতা জানান, সিন্ডিকেটের কাজ এখনও শেষ হয়নি, পোস্ট প্রোডাকশন চলছে। ঈদের পর আরও কিছুদিন শুট করতে হবে তারপর সব শেষ হওয়ার পর চরকি সিদ্ধান্ত নেবে মুক্তির বিষয়ে।

বাংলাদেশ জার্নাল/আইএন