ঢাকা, বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯ আপডেট : ১৩ মিনিট আগে

ঈদে অপূর্বকে নিয়ে বি ইউ শুভর ৪ নাটক

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০২ মে ২০২২, ১৭:০৭

ঈদে অপূর্বকে নিয়ে বি ইউ শুভর ৪ নাটক
বিনোদন প্রতিবেদক

রাত পার হলেই ঈদ। তবুও এখন অনেক শিল্পী-নির্মাতাই দর্শকদের ঈদের কাজ উপহার দিতে এখনও শুটিংয়ে কিংবা পোস্ট প্রোডাকশনে ব্যস্ত। ছোট পর্দার তারকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে এই ঈদে চারটি নাটক নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় নির্মাতা বি ইউ শুভ। তিনি-ই একমাত্র নির্মাতা এই ইন্ডাস্ট্রিতে অপূর্ব যার সঙ্গে সবচেয়ে বেশি কাজ করেছেন।

অপূর্ব-শুভ জুটির ঈদের কাজগুলোর মধ্যে রয়েছে ‘বিবাহ করিতে ইচ্ছুক’, ‘পালিয়ে বিয়ে’, ‘বস আই হেইট ইউ’ এবং ‘হ্যালো ম্যাডাম’।

নির্মাতা বি ইউ শুভ বলেন, আমি সবসময়ই রোমান্টিক জনরার কাজ করতে বেশি পছন্দ করি। এবার রোমান্টিকের বাইরে একটু রোমান্টিক-কমেডি জনরার কিছু কাজ করেছি। চারটা গল্পই একটু অন্যরকম, দর্শক একটু রোমান্টিকতা পাবেন আবার একটু কমেডি পাবেন। সহজ কথা দর্শক কাজগুলো দেখে মজা পাবেন। আর এখন তো রোমান্টিক কমেডির একটা ট্রেন্ড চলছে, সময়ের সঙ্গে তাল মিলিয়ে আমরাও সেটা করার চেষ্টা করছি।

তিনি আরও বলেন, দর্শকদের ভালো কিছু উপহার দিতেই আমরা এত পরিশ্রম করি। অপূর্ব ভাইয়ার সঙ্গে ইন্ডাস্ট্রিতে আমারই সবচেয়ে বেশি কাজ হয়েছে। আমাদের সখ্যতাও ভালো। সেই ধারাবাহিকতায় এবার ঈদে চারটি কাজ আসছে, আশা করি দর্শকরা পছন্দ করবেন।

‘বিবাহ করিতে ইচ্ছুক’ ও ‘বস আই হেইট ইউ’ নাটক দুটিতে অপূর্বর বিপরীতে দেখা যাবে কেয়া পায়েলকে এবং ‘পালিয়ে বিয়ে’, ‘হ্যালো ম্যাডাম’ নাটক দুটিতে দেখা যাবে সারিকা সাবরিনকে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত