ঢাকা, বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে

বান্নাহ’র পরিচালনায় প্রথমবার মৌসুমী মৌ, সঙ্গে ফারহান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০২ মে ২০২২, ১৮:৪৬  
আপডেট :
 ০২ মে ২০২২, ১৮:৫৩

বান্নাহ’র পরিচালনায় প্রথমবার মৌসুমী মৌ, সঙ্গে ফারহান
বিনোদন প্রতিবেদক

ঈদুল ফিতরে প্রচারিত হতে যাচ্ছে জনপ্রিয় নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত নাটক ‘বেতম্যান’। নাটকটির মধ্য দিয়ে প্রথমবার এ নির্মাতার সঙ্গে কাজ করেছেন মিষ্টি হাসির মেয়ে মৌসুমী মৌ।

নাটকটিতে মৌ জুটি বেঁধেছেন মুশফিক ফারহানের সঙ্গে। তাদেরও একইসাথে এটি প্রথম কাজ। নাটকটির শুটিং গেল বছরের অক্টোবরে হলেও প্রচারে আসছে এই ঈদে। ঈদের দ্বিতীয় দিন ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে নাটকটি।

মৌসুমী মৌ বলেন, বান্নাহ ভাই এবং ফারহান দুজনের সঙ্গেই এটি আমার প্রথম কাজ। খুবই চমৎকার অভিজ্ঞতা। আমরা গত বছরের অক্টোবরে শুটিং করেছিলাম। এই ঈদে এটি প্রচারিত হবে বলে জেনেছি আমি।

তিনি আরও বলেন, এবার ঈদ ঘিরে বিভিন্ন শো এবং অনুষ্ঠানের কারণে প্রচুর ব্যস্ত সময় পার করতে হচ্ছে, এমনকি এবার বাড়িতেও যেতে পারিনি। ঈদ ঢাকাতেই করতে হচ্ছে। এরমধ্যে নতুন নাটকের জন্য প্রস্তাব এলেও সময় বের করতে পারিনি তেমনভাবে। যার কারণে তেমন কাজ করা হয়নি, তবে একটি নাটকে অভিনয় করেছি ঈদের জন্য, ইমরাউল রাফাতের ‘বস’।

গেল বছরের ঈদে ৫ নাটক নিয়ে হাজির হলেও এবার ব্যস্ততায় খুব একটা সময় করে উঠতে পারেননি মৌসুমী মৌ। ঈদে দুটি নাটকে দেখা যাবে জনপ্রিয় এ উপস্থাপিকাকে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত