ঢাকা, বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে

ঈদে জি-সিরিজ-এর বর্ণাঢ্য আয়োজন

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৩ মে ২০২২, ০১:০৯

ঈদে জি-সিরিজ-এর বর্ণাঢ্য আয়োজন
বিনোদন ডেস্ক

করোনার অতিমারিতে গত দু’বছরের পার্বণগুলো ছিলো মলিন। মলিনতা সরিয়ে এবার উৎসবে আনন্দে প্রত্যাবর্তনের বছর। ঈদ তেমনি একটি আনন্দ-উৎসবের উপলক্ষ। ঈদের আনন্দ ছড়াক সকল প্রাণে, সকল ঘরে দেশের অন্যতম শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ-এর ঈদ আয়োজনের সঙ্গে।

সঙ্গীতপ্রেমীদের জন্য সারা বছরই নতুন নতুন গান-ভিডিও প্রকাশ করে জি-সিরিজ। তবে বিশেষ দিবস বা উৎসবকে ঘিরে থাকে বর্ণাঢ্য আয়োজন। আর ঈদুল ফিতর বা রোজার ঈদে সেই আয়োজনের পরিধি যেন ছাড়িয়ে যায় সব সীমানা। রীতিমতো গান-মিউজিক ভিডিও, নাটক, সিনেমার জমকালো আয়োজনে উৎসবময় হয়ে ওঠে জি-সিরিজ। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, এবার ১৫০টি গান, ৩০টির অধিক নাটক ও ১২টি সিনেমা উন্মুক্ত হচ্ছে ঈদের বিশেষ আয়োজনে।

গান

বাপ্পা মজুমদারের ‘বালিকা’, মিজানের ‘ঘুম ঘুম চোখ’, পিন্টু ঘোষের ‘তুমি আমি’, ইমরানের ‘বন্ধু বল না’, আরমান আলিফের ‘এক ফোঁটা কান্না’, এফ এ সুমনের ‘তোর গল্পে নতুন মুখ’, কিশোর পলাশের ‘সেই কোম্পানির গাড়ি’, তৌসিফের ‘ভালোবাসো কিনা’, সামস ভাইর ‘বোবা কান্না’, ঐশীর ‘বন্ধু কই’, শুভমিতা ব্যানার্জীর ‘কাছে আসলে’, ইসমাত আরা ইভার ‘বুকের গভীরে’, সাদমান পাপ্পুর ‘ফুল কুমারী’, লায়লার ‘তুমি মানুষ ভালো না’, ওয়েস্টার্ন মিলনের ‘বটতলা’, মাটির মামিনের কথা ও সুরে কণ্ঠশিল্পী শাইলু শাহ্-এর নতুন গান ‘আজ শোনাবো গান’, সালমা-সন্দীপনের ‘গানের কলি’, অনিমেষ রয়ের ‘কি ভালোবাসারে’, শেখ মহসীনের ‘ভালোবাসা চাই’, সজলের ‘আমি কেউ না’, নাসিম আলী খানের ‘এমন দিন’, জামিল খ্যাপা ‘যামুগা’, প্রতীক হাসানের ‘প্রতারণা’।

তাসনিম আনিকার ‘চলো’, প্রত্যয়-সেতু হায়দারের ‘কত ভালোবাসি’, সালমার ‘দুই ভুবনের বাসিন্দা’ ও ‘একদিন কাঁদবা তুমি’, মায়া খানের ‘যাদু’, তানজীব সরোয়ারের ‘ভালোবাসার নয় ছলনা’, কাজী শুভ-অনন্যার ‘কেমন করে বোঝাই’, পিন্টু ঘোষের ‘নাও’, আহমেদ রাজীবের ‘পালে পালে’, রুমি খানের ‘ঘুমাস কার বুকে’, সামস ভাইর ‘তোকে ছাড়া যায় না বাঁচা’, সুস্মিতা সাহার ‘নামটা লিখো না’, রুম্মান আব্দুল্লার ‘আমাদের কি দেখা হবে না’, সালমা-দারা খানের ‘কি মায়া বাড়াইলা’, জিমি শাহর ‘যখন একা ছিলে’।

তারান্নুম আফরিনের ‘স্মৃতির পাতায়’, মিজানের ‘অমীমাংসিত’, শহিদ-হৈমন্তীর ‘তোর কাছাকাছি’, লিজার ‘মন হয়েছে চুরি’, রথীন্দ্রনাথ রায়ের ‘কেনও আসে’, ইলিয়াস বাবু-মারিয়া আফরিনের ‘মন তরী’, জাবেদ ইকরাম ‘অন্তরআত্মা’, কেপ্টেনের ‘ভালোবাসা মানে হলো’, উপমার ‘নদী ভরা ঢেউ’, এবি তৌহিদ-প্রত্যাশার ‘কথা দিলাম’, শিমুল শিহাবের ‘স্বপ্নগুলো’, ইমরান রেজার ‘জোছনা’, শারমিন জাহানের ‘জানতে ইচ্ছে করে’, মিতুর ‘সাদা তিলে’, ইরান-সাধন শাহর ‘আমার হৃদয় জুড়ে’, কামরুজ্জামান রাব্বির ‘নয়ন জলে ভাসি’।

নাটক

সাগর জাহানের ‘চিত্রা তার অপেক্ষায়’, ‘নিঃশ্বাসে বিষ’, ‘মনোফোবিয়া’ ও ‘কেডা কইছে, হবে না যে’, বি ইউ শুভর ‘বিবাহ করতে ইচ্ছুক’, মো. মেহেদী হাসান জনির ‘ত্যাগ’, ‘কান কথা’ ও ‘শপথ’, মেহেদী হাসান হৃদয়ের ‘প্রয়োজন’, মাবরুর রশিদ বান্নাহর ‘তবুও ভালোবাসি’, ফরহাদ আহমেদের ‘কিডন্যাপ মি’, এম এইচ রাসেলের ‘ঝগড়া অল লাইম’ ইত্যাদি।

এছাড়াও ঈদকে সামনে রেখে মুক্তি পেয়েছে বর্ণ নাথের ‘সুপার গ্লু লাভার’ ও ‘এক্স ফিরে আসতে চায়’, ওসমান মিরাজের ‘বাড়িওয়ালী গার্লফ্রেন্ড’, হামিদ হাসান নোমনের ‘দুর্ঘটনা কবলিত বয়ফ্রেন্ড’, শিখর শাহনিয়াতের ‘হলো না বলা ভালোবাসি’, বি ইউ শুভর ‘মিস্টার নার্ভাস’ ইত্যাদি।

সিনেমা

সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘ফাঁদ দ্যা ট্র্যাপ’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা আঁচল। এস আলম সাকীর ‘রক্তে আমার গান’। এতে অভিনয় করেছন মৌসুমী ও হেলাল খান। আবুল কাশেম মণ্ডলের ‘হৃদয়ের আঙ্গিনায়’। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন নবাগত তানভীর হাসিব ও জান্নাত।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত