ঢাকা, বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯ আপডেট : ১৯ মিনিট আগে

একটা গল্পের সঙ্গে আরেকটার কোন মিল নেই: হিমি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৬ মে ২০২২, ১১:১৩  
আপডেট :
 ০৬ মে ২০২২, ১১:২২

একটা গল্পের সঙ্গে আরেকটার কোন মিল নেই: হিমি
বিনোদন প্রতিবেদক

এবারের ঈদে ছয়টি ভিন্নধর্মী গল্পের নাটক নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় নাট্য নির্মাতা মাহমুদুর রহমান হিমি। এরইমধ্যে তিনটি নাটক প্রচারিত হয়েছে এবং বাকিগুলো রয়েছে প্রচারের অপেক্ষায়।

অবশেষে, শুধু তুমিময় ও টাচ- নাটকগুলো টেলিভিশনে প্রচারের পর ইউটিউবেও উন্মুক্ত হয়েছে। এগুলোতে অভিনয় করেছেন তাহসান খান, বিদ্যা সিনহা মিম, জিয়াউল ফারুক অপূর্ব, সাবিলা নূর, ফারহান আহমেদ জোভান ও সাফা কবির প্রমুখ।

শুধু তুমিময় ও টাচ নাটকের গল্প, নির্মাণ, অভিনয় দর্শকরা পছন্দ করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে পজেটিভ মন্তব্য দেখা যাচ্ছে।

মাহমুদুর রহমান হিমি বলেন, এবার ঈদ কেটেছে আমার এডিটিং প্যানেলে। দর্শকদের জন্য ভালো কিছুই দেওয়ার চেষ্টা করেছি এবারের কাজগুলোতে। ছয়টি গল্পে কাজ করেছি, কোনটার সঙ্গে কোনটার মিল নেই। প্রত্যেকটা গল্প ভীষণ যত্ন নিয়ে কাজ করেছি। রোমান্টিক, রোমান্টিক থ্রিলার, সিরিয়াস গল্পে একটু অন্যরকমভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। প্রচারে আসা কাজগুলো এরইমধ্যে দর্শক পছন্দ করেছেন। বাকি কাজগুলোও পছন্দ হবে আমার বিশ্বাস।

ঈদের সপ্তম দিনের মধ্যেই প্রচারে আসবে বঙ্গ ববের 'চল', 'ঝিলমিল' ও 'আরেকবার ভালোবাসিস'। কাজগুলোতে অভিনয় করেছেন সাবিলা নূর, ইয়াশ রোহান, সাফা কবির, তৌসিফ মাহবুব, তাহসান খান ও বিদ্যা সিনহা মিম প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত