ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

চরকিতে মুক্তি পেলো ‘হিরো ৪২০’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১০ মে ২০২২, ১২:৫০

চরকিতে মুক্তি পেলো ‘হিরো ৪২০’

করোনার প্রকোপ কাটিয়ে দর্শকদের বিনোদনের জন্য এবারের ঈদে টিভি চ্যানেল ও সিনেমা হলগুলোতে আয়োজন ছিল ভরপুর। পিছিয়ে ছিল না দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম চরকিও। আর বড় ঈদে বড় আয়োজন চরকির থাকবে না তা কি হয়? এই ঈদ-উল-ফিতরে চরকি তার দর্শকদের দিয়েছে একের পর এক চমক। ‘এল মুভির ঈদ’ আয়োজনে চরকিতে ছিল অরিজিনাল সিনেমা ‘ফ্লোর নম্বর ৭’, ট্র্যাভেল শো ‘ঘুর ঘুর ঘূর্ণি’, ব্লকবাস্টার ৭টি সিনেমাসহ আরও অনেক কিছু।

ঈদে এক্সক্লুসিভলি ৭ দিনে ৭টি ব্লকবাস্টার সিনেমা চরকি তার দর্শকদের জন্য মুক্তি দিয়েছে। ঈদের পরদিন থেকে এখন পর্যন্ত মুক্তি পেয়েছে অগ্নি, আশিকী-ট্রু লাভ, ভালোবাসা আজকাল, রোমিও জুলিয়েট ও দেশা-দ্যা লিডার। গতকাল (ঈদের ৭ম দিন) বেলা ১২টায় মুক্তি পেয়েছে হিরো ৪২০। আজ মুক্তি পাবে অঙ্গার; যার মধ্য দিয়ে শেষ হবে এবারের ঈদ আয়োজন।

সৈকত নাসির ও সুজিত মণ্ডল পরিচালত ১২০ মিনিটের এই সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১৬ সালে। মূল চরিত্রে দেখা যাবে ওম, নুসরাত ফারিয়া ও রিয়া সেনকে। সেই সাথে দেখা মিলবে আশীষ বিদ্যার্থীসহ আরও অনেককেই।

মিরার ভালবাসা পাওয়ার জন্যে কৃষ্ণেন্দু মিথ্যে গল্পের আশ্রয় নেয়। আর এই মিথ্যাই তার জীবনে সত্যি হতে থাকে। যা তাকে এক ত্রিভুজ প্রেমের দ্বীধায় ফেলে দেয়। যার মধ্যে শুধু ভালবাসায় নয় জড়িয়ে পড়ে রাজনীতিও। কৃষ্ণেন্দু কি পারবে নিজেকে অক্ষত রেখে এই দ্বীধা থেকে বার হতে? ‘হিরো ৪২০’ সিনেমাটিসহ বাকি সিনেমাগুলো এক্সক্লুসিভলি দেখা যাবে শুধুমাত্র চরকিতে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত