ঢাকা, সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯ আপডেট : ৯ মিনিট আগে

মা হলেন রুহানী লাবণ্য

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ মে ২০২২, ১৫:১৫

মা হলেন রুহানী লাবণ্য
বিনোদন প্রতিবেদক

বাংলাদেশে এই সময়ের জনপ্রিয় উপস্থাপিকাদের মধ্যে অন্যতম একজন রুহানী লাবণ্য। লাবণ্য বিয়ে করেছিলেন ২০১৬ সালের ১০ আগস্ট নাজমুল হক নাঈমকে। সেই ভালোবাসার সুখের ঘর আলোকিত করে গত ১৫ মে দিবা রাত ১২.৪৫ (১৬ মে) লাবণ্যর কোলজুড়ে এক পুত্র সন্তানের জন্ম হয়। সেন্ট্রাল হাসপাতালের ডাক্তার আঞ্জুমান আরা রীতার তত্ত্বাবধানে লাবণ্যর এই সন্তান পৃথিবীতে আলোর মুখ দেখে।

বাচ্চা এবং মা দু’জনই সুস্থ আছেন। প্রথমবার মা হওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে লাবণ্য বলেন, ‘সত্যি বলতে কী এই অনুভূতিটা আসলে কীভাবে প্রকাশ করলে মনের পুরোটা সুখ আনন্দ প্রকাশিত হবে আমার জানা নেই। আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া যে তিনি আমাদের সুস্থ সন্তান দিয়েছেন। এখন মনে হচ্ছে এটাই আসলে জীবনের সবচেয়ে বড় সুখ, আনন্দ, প্রাপ্তি। আমি, আমার স্বামীসহ আমাদের উভয় পরিবারের সবাই খুব খুশী। সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমার সন্তানকে সুস্থ রাখেন ভালো রাখেন।’

লাবণ্য জানান, তার সন্তানের নাম রাখা হয়েছে শীর্ষ সাওয়াব হক। আগে থেকেই এই নাম রাখা হয়েছে। লাবণ্য যেদিন মা হন সেদিনও তিনি গাজীপুরে নেসলের একটি ইভেন্ট-এ উপস্থাপনার কাজ করছিলেন। সেখান থেকে ফিরেই হাসপাতালে ভর্তি হন।

জুন মাস থেকেই তিনি আবারো যথারীতি কাজে ফিরবেন লাবণ্য। মুরাদ পারভেজের পরিচালনায় এটিএন বাংলায় প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘স্মৃতির আল্পনা আঁকি’ ধারাবাহিকে জোহরা চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। লাবণ্য’র গ্রামের বাড়ি বগুড়া। ১৮ অক্টোবর জন্ম নেয়া লাবণ্য’র বাবা মো: ইকবাল হোসেন এবং মা শাহীনা জামান। একজন নৃত্যশিল্পী হিসেবেও বেশ দর্শকপ্রিয় লাবণ্য।

২০১৪ সালে এশিয়ান টিভি ও দেশ টিভি’র দুটো অনুষ্ঠানের উপস্থপনার মধ্যদিয়ে একজন উপস্থাপিকা হিসেবে তার যাত্রা শুরু হয়। লাবণ্য জানান বর্তমানে ৬/৭টি চ্যানেলে তিনি নিয়মিত উপস্থাপনা করছেন। রুহাণী লাবণ্য প্রথম শিহাব শাহীনের পরিচালনায় ২০১৬ সালে এক্সফ্যাক্টর গেম ওভার’ নাটকে অভিনয় করেন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত