ঢাকা, শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯ আপডেট : ২২ মিনিট আগে

সত্যিই কি আবার মা হচ্ছেন ঐশ্বরিয়া ?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ মে ২০২২, ১৬:১৩  
আপডেট :
 ২২ মে ২০২২, ১৬:৪০

সত্যিই কি আবার মা হচ্ছেন ঐশ্বরিয়া ?
ঐশ্বরিয়া রাই বচ্চন
বিনোদন ডেস্ক

ফের নাকি মা হতে চলেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন! গত কয়েক মাস ধরেই দফায় দফায় চলছে আলোচনা। তবে এখনো কেউই এ বিষয়ে এ বিষয়ে সঠিক নিশ্চিত করতে পারেনিন। এ বার ‘কান’-এ যেতেই নতুন করে কানাঘুষো শুরু রাই-সুন্দরীকে নিয়ে। সে আলোচনা নিজেই উস্কে দিলেন বচ্চন পরিবারের বউমা।

বরাবরই ‘কান’-এ সকলের নজরে থাকে ঐশ্বরিয়ার সাজ। প্রতি বছরই তাতে নিত্যনতুন চমক নিয়ে হাজির হন অভিনেত্রী। কোনও বার নজরকাড়া গাউনে, কখনও বেগুনি লিপস্টিকে, কখনও বা গয়নার কায়দায় রীতিমতো চর্চায় থাকেন রাই-সুন্দরী। তাতেই যেন এ বারে ছন্দপতন! ফ্যাশন-সচেতন অনুরাগীদের চোখে কেমন যেন অদ্ভুত ঠেকেছে ঐশ্বর্যার সাজ। আর তাতেই ফের নতুন করে আলোচনার সূত্রপাত।

রেড কার্পেটে রাই-সুন্দরীকে দেখে অনেকেই বলছিলেন, ঐশ্বর্যা দ্বিতীয় বার মা হতে চলেছেন। আর তাতে ঢাকাচাপা দিতেই এ বার এমন বেখাপ্পা সাজ! সেই কানাকানি আরও বাড়ল ‘কান’ থেকে ফিরতেই।

স্বামী অভিষেক বচ্চন এবং মেয়ে আরাধ্যার সঙ্গে সোমবার রাতেই মুম্বাইয়ে পৌঁছেছেন ঐশ্বর্যা। ঢিলেঢালা কালো টপ, তার উপরে প্রায় আলখাল্লার ধাঁচে লম্বা ঝুলের জ্যাকেট। পাপারাৎজিদের ক্যামেরায় সেই ছবি ছড়াতেই মন্তব্যের বন্যা। কেউ লিখছেন, ‘এ তো অন্তঃসত্ত্বাই মনে হচ্ছে ঐশ্বর্যা’কে!’ কারও আবার রসিকতা, ‘ভারতে কি আজকাল বেশি ঠান্ডা পড়ছে? বচ্চনদের দেখে মনে হচ্ছে বরফ পড়ছে দেশে!’কিন্তু যা রটছে, তা কি ঘটছেও? জবাব দেবে কে! সূত্র: আনন্দবাজার

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত