ঢাকা, সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে

‘ব্যাচেলর পয়েন্ট’র শিমুল কি লামিয়ার দেখা পাবে?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ মে ২০২২, ১৫:৪৫  
আপডেট :
 ২৫ মে ২০২২, ১৫:৪৭

‘ব্যাচেলর পয়েন্ট’র শিমুল কি লামিয়ার দেখা পাবে?
বিনোদন ডেস্ক

সময়ের দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ এর তৃতীয় সিজন প্রচারের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল আলোড়ন সৃষ্টি হয়। এরপর দর্শক চাহিদায় নির্মিত হয় এর নতুন সিজন। ইতিমধ্যে সিজন ফোরের অনেকগুলো পর্বই প্রচারে এসেছে যা দর্শকমহলে দারুণ প্রশংসিত।

নতুন এই সিজনে চমক নিয়ে হাজির হচ্ছেন শিমুল শার্মা ও লামিমা লাম। গল্পে শিমুল ও লামিয়া চরিত্রে দেখা যাবে তাদেরকে। তাদের দুজনের প্রেম হয়েও যেন হচ্ছে না। শিমুল লামিয়াকে পছন্দ করে, ফোনে কথা হলেও তাদের দেখা হয়নি। শিমুল তার সঙ্গে দেখা করার জন্য পাগলপ্রায় হয়ে উঠে কিন্তু লামিয়া তাতে সাঁয় দেয় না। তবে কি তাদের দুজনের দেখা হবে না?

জানা গেছে, নতুন পর্বে একসঙ্গে হাজির হতে যাচ্ছেন শিমুল ও লামিয়া। অনেক অপেক্ষার পর অবশেষে লামিয়ার সঙ্গে দেখা করতে যাবে শিমুল। আর সেখানে গিয়ে কি কান্ড ঘটায় তা জানতে হলে দেখতে হবে নাটকটি।

শিমুল শার্মা বলেন, দর্শকরা এ নাটকটির মাধ্যমে আমাদের যে ভালোবাসা দেখিয়েছেন তার জন্য কৃতজ্ঞতা। সবার এত ভালোবাসা পাবো কখনও কল্পনা করিনি। সিজন ফোরের নতুন পর্বে দর্শকরা নতুন কিছুই পাবেন।

লামিমা লাম বলেন, দর্শকদের এত এত ভালোবাসায় আমি কৃতজ্ঞ। ‘ব্যাচেলর পয়েন্ট’র সিজন ফোরের নতুন পর্বে আমার আর শিমুলের এন্ট্রি হতে যাচ্ছে, যেখানে দর্শকদের জন্য থাকছে দারুণ চমক।

কাজল আরেফিন অমি পরিচালিত এ নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, মিশু সাব্বির, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, সাইদুর রহমান পাভেল, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, সিফাত শাহরিন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, মুসাফির বাচ্চু প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত