ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

কাজ কমে যাওয়ায় আত্মহত্যা করেছেন বিদিশা!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৭ মে ২০২২, ০৯:৪৬  
আপডেট :
 ২৭ মে ২০২২, ১৫:৫৬

কাজ কমে যাওয়ায় আত্মহত্যা করেছেন বিদিশা!
ফাইল ছবি

দমদমের ফ্ল্যাট থেকে গত বুধবার উদ্ধার করা হয় মডেল বিদিশা দে মজুমদারের মরদেহ। তার মৃত্যুরহস্য এখনও উন্মোচন হয়নি। শুধুই হতাশা নাকি সম্পর্কের টানাপোড়েন? কেন আত্মহত্যার পথ বেছে নিলেন বিদিশা? এই প্রশ্নের উত্তর এখনো সবার অজানা।

এরই মধ্যে গণমাধ্যমে প্রকাশ পেয়েছে বিদিশার সুইসাইড নোট। যা নিয়ে নতুন করে শুরু হয়েছে জল্পনা।

সুইসাইড নোটে বিদিশা লিখেছেন, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। কাজ কমে গিয়েছিলো বলে চলে গেলাম। আমার প্রফেশনাল লাইফে কাজ কমে গিয়েছিলো। তাই আমার ইএমআই, ব্যক্তিগত খরচ, বাড়িভাড়া চালাতে অসুবিধা হচ্ছিল। আমি নিজের বাড়িতেও ভালো ছিলাম না। আমার পাশের বাড়ির ফ্যামিলি খুব ডিস্টার্ব করতো। প্রতিমাসে আমি তিন থেকে চারটে শুট করতাম। তা দিয়ে আমার কিছু হতো না। কাউকে না জানিয়ে আমি ইভেন্ট করতাম। তা থেকেও আমার কিছু হতো না। আমি আত্মহত্যা করছি আর আমি সুইসাইড করেই হ্যাপি...।

এর আগে বুধবার সন্ধ্যায় নাগেরবাজার থানায় ফোন করেন বিদিশার এক বান্ধবী। এরপরই ফ্ল্যাটের দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। সেখানে বিদিশার খাট থেকেই পাওয়া গিয়েছিলো সুইসাইড নোটটি। কোনও আলাদা পাতায় নয়, একটি খাতার শেষ পাতায় সুইসাইড নোট লেখেন বিদিশা, তার হাতের লেখাও ছিলো অবিন্যস্ত। মাত্র ২১ বছর বয়সী মডেল বিদিশার মৃত্যুরহস্য উন্মোচনে তদন্ত করছে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত