ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন নাগা চৈতন্য?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ জুন ২০২২, ১৫:২১

কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন নাগা চৈতন্য?

দক্ষিণী তারকা দম্পতি নাগা চৈতন্য ও সামান্থার বিচ্ছেদের খবরে কষ্ট পেয়েছিলেন হাজারো ভক্ত অনুরাগী। গেল বছরের অক্টোবরে এই তারকা দম্পতি যৌথ বিবৃতির মাধ্যমে তাদের ৪ বছরের বৈবাহিক সম্পর্কের ইতি টানেন। সামান্থা এখন তার একলা জীবন উপভোগ করছেন। কিন্তু জোর গুঞ্জন যে নাগা চৈতন্য এক বলিউড নায়িকা তথা মডেলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

জানা গেছে, নাগা হায়দরাবাদের জুবিলি হিলে এক নতুন বাংলো কিনেছেন। বাংলোটির কাজ এখনো চলছে। নাগা এখন ব্যস্ত বাংলোটিকে মনের মতো করে সাজাতে। সম্প্রতি অভিনেত্রী তথা মডেল সোবিতা ধুলিপালাকে নাগার সঙ্গে তার নতুন বাংলোতে দেখা গেছে। আমাজন প্রাইম ভিডিও-র ‘মেড ইন’ ওয়েব সিরিজে সবার নজর কেড়েছিলেন সোবিতা।

জুবিলি হিলের নির্মাণাধীন এই ভবনে নাগা আর সোবিতা বেশ কিছু সময় একসঙ্গে কাটিয়েছেন বলে গুঞ্জন। এক ডিজিটাল মাধ্যমের খবর অনুযায়ী, নাগা আর সোবিতা একে অপরের সঙ্গে বেশ সাবলীল ছিলেন। আর তাদের চোখেমুখে তখন উচ্ছ্বাস ধরা পড়েছিল। এরপর তারা একসঙ্গে বাংলো থেকে বের হয়ে গাড়িতে চেপে চলে যান। তবে তাদের এর আগেও একাধিকবার একসঙ্গে দেখা গেছে।

‘মেজর’ ছবির প্রচারণার জন্য সোবিতা হায়দরাবাদের যে হোটেলে উঠেছিলেন, নাগাকে সেই হোটেলে একাধিকবার দেখা গেছে। এ ছাড়া জন্মদিনসহ বিভিন্ন অনুষ্ঠানে এই জুটি একসঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছেন তারা।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত