ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে

বাংলালিংকের বিজ্ঞাপনে মেহজাবীন, পরিচালনায় আদনান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৩ জুন ২০২২, ১৬:১১  
আপডেট :
 ২৩ জুন ২০২২, ২২:০৪

বাংলালিংকের বিজ্ঞাপনে মেহজাবীন, পরিচালনায় আদনান
বিনোদন প্রতিবেদক

সময়ের আলোচিত ও তুমুল জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব। এক দশকের ক্যারিয়ারে নির্মাণ করেছেন চার শতাধিকেরও বেশি বিজ্ঞাপন। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে নিজস্ব মেধা আর ক্রিয়েটিভির কারণে সময়ের সেরা নির্মাতাও বলা হয় তাকে। তার বিজ্ঞাপন মানেই যেন দর্শকদের বাড়তি আগ্রহ। শুধু বিজ্ঞাপনই নয়, নির্মাণ করেছেন নাটক-টেলিছবিও। তবে সেই সংখ্যাটা খুবই কম।

সম্প্রতি আবারও নতুন একটি বিজ্ঞাপনচিত্রের শুটিং শেষ করলেন এ তারকা। বাংলালিংকের এ বিজ্ঞাপনচিত্রের দৃশ্যায়ন হয়েছে ঢাকার অদূরে কক্সবাজারের মনোরম লোকেশনে। গল্প আর গানে গানে মাতাতে এই বিজ্ঞাপনে অংশ নিয়েছেন টেলিভিশন অঙ্গনের সবচেয়ে বড় তারকা মেহজাবীন চৌধুরী, যিনি বর্তমানে বাংলালিংকের শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত রয়েছেন। তিনদিনের শুটিং শেষে বুধবার সন্ধ্যায় ঢাকায় ফিরে পুরো টিম।

‘বিকেল বেলার পাখি’ খ্যাত নির্মাতা আদনান আল রাজীব বলেন, ‘বাংলালিংকের এবারের বিজ্ঞাপনের আয়োজন ও বাজেট বেশ ভালো ছিল যার কারণেই একটু অন্যরকম এবং নতুনত্বের জন্য আমরা কক্সবাজারে শুট করি। যদিও প্রথমদিকে দুই দিনে শেষ করার চিন্তা ছিল কিন্তু সেখানে বৃষ্টির কারণে কাজে কিছুটা ব্যাঘাত ঘটে, পরে আরও একদিন শুট করতে হয়েছে। ভালোভাবেই কাজটি শেষ করতে পেরেছি।’

‘এখানে দর্শকরা মেহজাবীনকে দেখতে পাবেন। শি ইজ লিটারেলি আউটস্ট্যান্ডিং অলওয়েজ।’- যোগ করেন এ নির্মাতা। মেহজাবীন ছাড়াও এখানে রয়েছে আরেকজন নবীন মডেল।

রানআউট ফিল্মসের ব্যানারে নির্মিত এই বিজ্ঞাপনচিত্রটি ঈদ থেকেই প্রচারে আসবে।

এর আগে গেল বছরে মেহজাবীনকে নিয়ে বাটারফ্লাই ‘ইকো ফ্রিজ’ এর বিজ্ঞাপন নির্মাণ করেছিলেন আদনান, যেখানে মেহজাবীনকে পাঁচরূপে দেখা গিয়েছিলো। এ বিজ্ঞাপনটির মধ্য দিয়ে তারা ৭ বছর পর একসঙ্গে কাজ করেন। ২০১৪ সালে তারা একসঙ্গে বাংলালিংকের বিজ্ঞাপনে কাজ করেছিলেন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত