ঢাকা, সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯ আপডেট : ৪৩ মিনিট আগে

সাড়া ফেলেছে ‘আপনজন’, কাঁদাচ্ছে প্রবাসীদের

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৭ জুলাই ২০২২, ১৭:১৫  
আপডেট :
 ১৭ জুলাই ২০২২, ১৭:২২

অপূর্বে মুগ্ধ দর্শক
বিনোদন ডেস্ক

রোমান্টিক ইমেজের বাইরেও যে জিয়াউল ফারুক অপূর্ব অনবদ্য, সে প্রমাণ দর্শক আগেই পেয়েছেন। প্রতি ঈদেই নিজস্ব চিরচেনা ছকে হাজির হয়ে দর্শকদের মুগ্ধ করেন ছোট পর্দার জনপ্রিয় এ তারকা। তবে এর বাইরেও মাঝেমাঝে হাজির হন ভিন্ন মাত্রার চরিত্রে। এবার ঈদে প্রচারিত হওয়া ‘আপনজন’ নাটকে দেখা গিয়েছে অন্য এক অপূর্বকে। মুরসালিন শুভ পরিচালিত এ নাটকটির গল্প, নির্মাণ এবং অভিনয় ইতিমধ্যে দর্শকদের হৃদয় ছুঁয়েছে।

প্রচারে পর সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সর্বমহলে কুড়াচ্ছে ভূয়সী প্রশংসা। বিশেষ করে অপূর্বর অভিনয় নিয়ে বেশ পজেটিভ মন্তব্য দেখা যাচ্ছে সবখানে।

ইউটিউবে মন্তব্যের ঘরে কলকাতা থেকে কল্পনা ভট্টাচার্য নামে একজন লিখেন, নাটকটা খুবই ভালো লাগলো, বিশেষ করে অপূর্বর অভিনয়! তবে নাটকটা কষ্টের, চোখে জল চলে এসেছে।

রেশমা বেগম লিখেন, খুবই চমৎকার একটি নাটক। একদম আমাদের কথা, আমরা যারা দেশের বাইরে থাকি।

এস আলম লিখেন, অনেক প্রবাসী এমন ঘটনার স্বাক্ষী। রোদে পুড়ে,বৃষ্টিতে ভিজে, বরফে গলে, মাথার ঘাম পায়ে ফেলে টাকা রুজি করে পরিবারকে দেয়। অথচ সেই পরিবারের আপনজনেরাই ধোঁকা দেয় স্বার্থে পড়ে। সেই আপনজন নামক স্বার্থপর গুলার প্রতি তীব্র ঘৃণা। নাটকের মাধ্যমে এমন কমন দৃশ্য ফুটিয়ে তোলার জন্য ধন্যবাদ নাটকের সকল কলাকুশলীকে।

স্বপন মণ্ডল লিখেন, গল্পটা আসলেই অনেক সুন্দর। অপূর্ব আসলে অপূর্ব-ই। ভালো লেগেছে।

আতিক ইসলাম লিখেন, অপূর্ব ভাইয়ের সত্যিই অপূর্ব অভিনয়! আপনজন একটি বাস্তবধর্মী গল্প, পরিচালককে অনেক ধন্যবাদ এমন গল্প শেয়ার করার জন্য! সিনেমার থেকে ছোটগল্পগুলো বাংলাদেশ কে অনন্য উচ্চতায় নিয়ে যাবে।

বৃষ্টি নামের একজন লিখেন, বড় ছেলের পরে আপনজন অসাধারণ নাটক।

শ্যামলী লিখেন, হাজারো প্রবাসী ভাইদের কাঁদাবে এই নাটকটি।

এছাড়াও প্রবাসীদের অনেকেই তাদের নিজের জীবনের সঙ্গে নাটকের গল্পের মিল পেয়েছেন বলে লিখে জানান। অনেকেই দাবি করছেন, নাটকটির দ্বিতীয় কিস্তি নির্মাণের জন্য।

নাটকটিতে অপূর্ব ছাড়া আরও অভিনয় করেছেন কেয়া পায়েল, সমু চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত