ঢাকা, শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ২৩ আশ্বিন ১৪২৯ আপডেট : ২ মিনিট আগে

এবার ঢাকার গানে টলিউড সেনসেশন পূজা ব্যানার্জি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ জুলাই ২০২২, ১৫:১৮

এবার ঢাকার গানে টলিউড সেনসেশন পূজা ব্যানার্জি
বিনোদন ডেস্ক

একের পর আন্তর্জাতিক মানসম্পন্ন গান ও তার চিত্রায়ণে বিশ্বব্যাপী বাংলা ভাষাভাষী শ্রোতাদের মাতিয়ে তুলছে টিএম রেকর্ডস। এবার প্রকাশিত হল তাদের নতুন গান ‘চল রাতকে করি ভোর’।

তাপসের কথা, সুর ও সংগীতায়োজনে নতুন এ গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী হাসিব। ‘চলকে রাতকে করি ভোর, আমি হয়ে গেছি তোর’-এমন কথার রোমান্টিক গানটির ভিডিওতে বাংলাদেশি সুপারমডেল নিবির এর সঙ্গী হয়েছেন টলিউডের হার্টথ্রব সেনসেশন পূজা ব্যানার্জি।

টিএম রেকর্ডস-এ নিজের প্রকাশিত প্রথম গানে উচ্ছ্বসিত সংগীতশিল্পী হাসিব। তিনি বলেন, “আমার শুরুটা যেহেতু ব্যান্ড থেকে এ গানটা আমার জনরার সঙ্গে খুব যায়। এরকম একটা ফাঙ্কি পপ গান পেয়েছি তাই অন্যরকম ভালো লাগা ও প্রত্যাশা কাজ করছে। গানটি তৈরি করেছেন কৌশিক হোসেন তাপস-তাঁর নিজস্ব নির্মাণ পদ্ধতিতে।

আড্ডা দিতে দিতেই চোখের সামনে আমাদের সবাইকে মুগ্ধ করে দিয়ে উপস্থিত কথায় যথাযথ সুর বসিয়ে দিলেন। তারপর গানটি আমাকে উপহার দিলেন। আমি খুবই কৃতজ্ঞ এবং গর্বিত এ জন্য যে আমি টিএম পরিবারের একজন সদস্য এবং আমার এ মানের একটি গান প্রকাশিত হল।”

গানের মিউজিক ভিডিও প্রযোজনা ও এর স্টাইলিং করেছেন ফারজানা মুন্নী। গানের দৃশ্যায়ণ প্রসঙ্গে হাসিব বলেন, “একজন শিল্পীর জন্য একটা গানের মিউজিক ভিডিও এমন বিপুল বাজেটের এমন উচ্চতার হতে পারে যা ফারজানা মুন্নী ভাবির জন্য আমরা পাচ্ছি। তারমতো একজন ফ্যাশন আইকনের কাছ থেকে বাংলাদেশ এমন কিছু মিউজিক ভিডিও পাচ্ছে তা আমাদের সংগীতাঙ্গনের জন্য আশীর্বাদ।”

নিয়মিত বিরতিতে একের পর এক চমকে দেয়া গান নিয়ে হাজির হচ্ছে টিএম রেকর্ডস। প্রকাশিত প্রতিটি গানই স্পর্শ করেছে কোটি শ্রোতার হৃদয়। ঈদ উল আযহা উপলক্ষে প্রকাশিত লুইপা এবং পাপনের ‘হারিয়ে গেলাম’ ও ডোরার ‘পীরিতির কারবার’ ইতিমধ্যেই স্পর্শ করেছে কয়েক মিলিয়ন ভিউস ।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত