ঢাকা, রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯ আপডেট : ২ মিনিট আগে

বুম্বাদার কাছ থেকে অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি: সিয়াম

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৪ আগস্ট ২০২২, ১৩:৫৫

বুম্বাদার কাছ থেকে অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি: সিয়াম
বিনোদন প্রতিবেদক

প্রথমবারের মত কলকাতার সিনেমায় কাজ করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ। সিনেমার নাম এখনো ঠিক হয়নি। সিয়াম আহমেদের গল্পে সায়ন্তন ঘোষাল পরিচালিত এ সিনেমায় আরও থাকছেন প্রসেনজিৎ চ্যাটার্জি, শ্রাবন্তী চ্যাটার্জি ও আয়ুষী তালুকদার। পারিবারিক গল্পের এই সিনেমায় সিয়াম আহমদের বিপরীতে থাকছেন আয়ুষী।

এ মাসেই শুরু হবে সিনেমাটির শুটিং, এরজন্য ইতিমধ্যেই কলকাতা পৌঁছেছেন সিয়াম। সেখানে সিনেমাটির অভিনয় শিল্পী প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী ও আয়ুষী তালুকদার তার সঙ্গে দেখা হয়েছে। বিশেষ করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সঙ্গে কাটানো মুহূর্ত নিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন সিয়াম।

তিনি লিখেছেন ‘দারুণ কিছু মুহূর্ত কাটলো তার সাথে। এত হাম্বল একজন মানুষ! খুবই এক্সাইটেড যে বুম্বাদার সাথে একই ছবিতে অভিনয় করতে যাচ্ছি। তিনি আমার আম্মুর ভীষণ পছন্দের একজন মানুষ। আর তার সাথে একই ছবিতে কাজ করব, এতে আম্মুও অনেক খুশি। এমন একজন কিংবদন্তীর সাথে কাজ করব, অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি।’

জানা গেছে, সিনেমাটি পুরো শুটিং হবে লন্ডনে। গল্পের প্রেক্ষাপটও লন্ডন। সিনেমাতে প্রসেনজিৎ লন্ডনের একজন ব্যবসায়ী ও তার স্ত্রীর চরিত্রে শ্রাবন্তীকে দেখা যাবে। দুজনের বয়সের একটা ব্যবধান রয়েছে। সিনেমায় আয়ুষীকে কাজ করতে দেখা যাবে প্রসেনজিতের অফিসে। একটা সংকটে এই তিন চরিত্রের সঙ্গে যোগ দেবেন সিয়ামও।

বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে সিয়াম অভিনীত সিনেমা অপারেশন সুন্দরবন, দামাল, অন্তর্জাল, অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত