ঢাকা, সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে

কিছু দৃশ্য করতে গিয়ে নিজেই চমকে গিয়েছি: সুনেরাহ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৭ আগস্ট ২০২২, ১৩:৪৫

কিছু দৃশ্য করতে গিয়ে নিজেই চমকে গিয়েছি: সুনেরাহ
বিনোদন প্রতিবেদক

প্রথম সিনেমা দিয়েই বড় পর্দায় বাজিমাত করেছেন সুনেরাহ বিনতে কামাল, জিতে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। এরপর মুক্তির অপেক্ষায় রয়েছে দ্বিতীয় সিনেমা ‘অন্তর্জাল’। এরপর কিছুদিন আগে ওটিটি প্লাটফর্মে মুক্তি পাওয়া অ্যান্থলজি সিনেমা ‘এই মুহূর্তে’, তিন নির্মাতার নির্মাণে তিনটি গল্পের সমন্বয়ে নির্মিত ‘ওয়ান পিস মেড কারিগর ইজ ডেড’-তে তার অভিনয় বেশ প্রশংসিত হয়।

দ্বিতীয়বারের মত কাজ করলেন ওটিটি প্লাটফর্ম চরকিতে, তবে এটি তার প্রথম ওয়েব ফিল্ম। রোমান্টিক-থ্রিলার ঘরানার ফিল্ম ‘শুক্লপক্ষ’ তে একজন বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীর চরিত্রে দেখা যাবে সুনেরাহকে, যেটি মুক্তি পেতে আচ্ছে আগামী ১১ আগস্ট। এখানে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক জিয়াউল রোশান ও খায়রুল বাসার। এটি পরিচালনা করেছেন ভিকি জাহেদ।

শনিবার সন্ধ্যায় ফিল্মটির ট্রেলার উন্মুক্ত হয়েছে অন্তর্জালে। ১ মিনিট ৪০ সেকেন্ডের ট্রেলার ছিলো রহস্যে ভরপুর। সামাজিক যোগাযোগ মাধ্যমে দর্শকরা প্রশংসা করছেন এবং এটি নিয়ে তাদের পজেটিভ মন্তব্য শেয়ার করছেন।

সুনেরাহ বিনতে কামাল বলেন, ‘এটি আমার প্রথম ওয়েব ফিল্ম। ঢাকা, গাজীপুর, ময়মনসিংহসহ বিভিন্ন লোকেশনে আমরা এটির শুটিং করেছি। গহীন জঙ্গলে শুট করতে গিয়ে খুবই ভয়াবহ অবস্থার মধ্যে পড়েছিলাম আমরা। সেখানে এত পোকামাকড় ও কীট; যা বলার বাহিরে। সারা শরীরে পোকামাকড় আক্রমণ করে। আমার অবস্থা বলতে গেলে অনেকটা নাজেহাল ছিল। সবকিছু অনেক কষ্টে সামলে নিয়ে কাজটি করেছি।

গল্পটা সুন্দর, আমি যে চরিত্রটা করেছি এখানে বেশ কিছু চ্যালেঞ্জ ছিল। আমি যে জায়গায় কাজ করি সেখানে ফ্যাশন থেকে শুরু করে লুক, মেকাপ সবকিছু সম্পর্কেই আমার ভালো ধারণা রয়েছে যার কারণে এখন পর্যন্ত করা আমার সব কাজগুলোতেই নিজের লুক সেট কিংবা মেকাপ আমি নিজেই করেছি। কিন্তু এই প্রজেক্টটিতে আমার সবকিছু টিম থেকে করেছে। একদমই ডিফারেন্ট এবং আমার জন্য অন্যরকম অভিজ্ঞতা। ফিল্মটির কিছু দৃশ্য রয়েছে যেগুলো করতে গিয়ে আমি নিজেই চমকে গিয়েছি। অনেক চ্যালেঞ্জিং ছিলো আমার জন্য। শুধু এটুক বলতে পারি, দর্শকরা ট্রেলার দেখে যা ধারণা করছেন তা মুহূর্তেই পাল্টে যাবে, এক কথায় কাজটি সবার কাছে ভালো লাগবে।’

‘শুক্লপক্ষ’ সিনেমাটি নির্মিত হয়েছে ওটিটি প্লাটফর্ম চরকির জন্য। মুক্তি পাবে ১১ আগস্ট।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত