ঢাকা, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে

কুমার শানুর সঙ্গে গাইলেন বেলী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৪ আগস্ট ২০২২, ১৪:৫৪  
আপডেট :
 ১৪ আগস্ট ২০২২, ১৫:২৭

কুমার শানুর সঙ্গে গাইলেন বেলী
বিনোদন প্রতিবেদক

কিংবদন্তি গায়ক কুমার শানুর সঙ্গে প্রথমবারের মত একটি গানে কণ্ঠ দিলেন ‘পাওয়ার ভয়েজ’ খ্যাত সঙ্গীতশিল্পী বেলী আফরোজ। গেল শুক্রবার মুম্বাইয়ের একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়। শিরোনাম চূড়ান্ত না হওয়া এ গানটির কথা লিখেছেন পল্লব গৌতম, সুরও তারই।

মুম্বাই থেকে বেলী আফরোজ বলেন, গানের শিরোনাম এখনও ঠিক হয়নি। অনেকদিন ধরেই গানটির গীতিকার গৌতম দার সঙ্গে কথা হচ্ছিলো, গত মাসে ভয়েস দেওয়ার কথা ছিলো আমার কিন্তু শানু জির ব্যস্ততার কারণে সেটি পিছিয়ে যায়। হুট করেই সিদ্ধান্ত হয় এবং ৩/৪ দিন আগেই আমি মুম্বাইতে আসি। পুরো গানটাই বাংলা, শুধু দুটি লাইন রয়েছে হিন্দি উচ্চারণে।

তিনি আরও বলেন, কুমার শানুর গান পছন্দ করেন না, এমন কাউকে হয়ত খুঁজলেও পাওয়া যাবে না। আমাদের দেশেও তো উনার অগণিত ভক্ত রয়েছে। ছোটবেলা থেকে উনার গান শুনে বড় হয়েছি। সেসময় থেকেই উনার অনেক বড় একজন ভক্ত আমি। উনার সঙ্গে গাইতে পারাটা আমার কাছে স্বপ্নের মতই মনে হচ্ছে। আমি যখন ভয়েস দিচ্ছিলাম, পাশ থেকে শানু জি বলছিলো, বাহ বাহ! উনি আমার গায়কী ভীষণ পছন্দ করেছেন।

আমি বাংলাদেশের মেয়ে, সেখানে আমাকে অনেকেই চেনেন কিন্তু মুম্বাইতে তো আমাকে কেউ চেনে না। তাই একটু নার্ভাসনেসও কাজ করছিলো মনে। মুম্বাইতে তো শিল্পীর অভাব নেই, সেখানে আমি একদমই নতুন। প্রথমে ভেবেছিলাম উনি মনে হয় আমার সঙ্গে গাইবেন কিনা! পরে উনার কথা, ব্যবহার এবং সাপোর্টে মন ভরে যায়। ভাবতেই অনেক আনন্দ লাগছে।

গানের রেকর্ডিং শেষ হলেও এটির মিউজিক ভিডিও নির্মাণ বাকি। কিছুদিনের মধ্যে লাদাখে ভিডিওর শুটিং হবে বলেও জানান বেলী। গানের ভিডিওতেও তাকে দেখা যাবে। শুটিং শেষ করে তবেই দেশে ফিরবেন এ গায়িকা।

‘পাওয়ার ভয়েজ’ খ্যাত এ সঙ্গীতশিল্পী আরও বলেন, শানু জির সঙ্গে এই গানটা গাওয়ার পরে এখান থেকে আমার কাছে আরও একটা গানের প্রস্তাব আসে। এটা একদমই এখানকার গান। গতকালই রেকর্ডিং শেষ করেছি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত