চলচ্চিত্র উন্নয়নে মিশা সওদাগর কিছুই করেননি: অনন্ত জলিল

প্রকাশ : ১৪ আগস্ট ২০২২, ১৫:৩৭ | অনলাইন সংস্করণ

  বিনোদন ডেস্ক

‘দিন দ্য ডে’ চলচ্চিত্রের জন্য লাভ হবে না’ মন্তব্য করে নতুন আলোচনার জন্ম দিয়েছেন খল-অভিনেতা মিশা সওদাগর। তার এমন মন্তব্যে ক্ষোভ প্রকাশ করেছেন অনন্ত জলিল। এবার এ প্রসঙ্গে মুখ খুললেন চিত্রনায়িকা বর্ষা। 

শনিবার রাজধানীতে একটি অনুষ্ঠানে বর্ষা মিশা সওদাগরের প্রতি অভিযোগ এনে বলেন, আমাদের পরবর্তী সিনেমাতে মিশা সওদাগরকে না নেওয়ায় ক্ষোভ থেকে তিনি এ ধরনের মন্তব্য করছেন। এ সময় অনন্ত জলিলও মিশা সওদাগরের মন্তব্যের জবাব দেন।

তিনি বলেন, বাংলাদেশের চলচ্চিত্র উন্নয়নে মিশা সওদাগর কিছুই করেননি। তার কোনো ক্ষমতাই নেই। বাংলাদেশের চলচ্চিত্র আমি প্রথম ডিজিটালাইজড করেছি উল্লেখ করে এই নায়ক আরো বলেন, মিশা সওদাগর বরং চলচ্চিত্র যোদ্ধাদের এফডিসি থেকে বের করে দিয়েছে।

এর আগে এক টেলিভিশন সাক্ষাৎকারে ‘দিন দ্য ডে’ সিনেমা নিয়ে মিশা সওদাগর বলেন, এই সিনেমা দিয়ে ইন্ডাস্ট্রির কোনো লাভ নেই। এ ছাড়া এই সিনেমায় প্রফেশনাল কোনো শিল্পী নেই। উনারা সাধারণত সৌখিন শিল্পী।

উল্লেখ্য ‘দিন দ্য ডে’ গত কোরবানির ঈদে সারা দেশে মুক্তি পায়। শত কোটি টাকা বাজেটের এই সিনেমার নায়ক-নায়িকা অনন্ত-বর্ষা। ইরানের সঙ্গে সিনেমাটি যৌথ প্রযোজনায় নির্মাণ করেন অনন্ত জলিল।

বাংলাদেশ জার্নাল/আইএন