ঢাকা, সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯ আপডেট : ৩৫ মিনিট আগে

দর্শক নিরাশ হবেন না: অধরা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৫ আগস্ট ২০২২, ১৫:৫৩

দর্শক নিরাশ হবেন না: অধরা
বিনোদন প্রতিবেদক

প্রায় বছরখানেক পর পর্দায় আসছেন চিত্রনায়িকা অধরা খান। মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘বর্ডার’। ছবিতে তার বিপরীতে রয়েছেন সাঞ্জু জন। এটি পরিচালনা করেছেন সৈকত নাসির। পরিচালক জানিয়েছেন, ৯ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পেতে পারে।

দুই দেশের সীমান্ত এলাকার মধ্যে যে জীববৈচিত্র্যের বিস্তৃতি ঘটে, তা-ই এই ছবির উপজীব্য। বাংলাদেশ-ভারত সীমান্তের মানুষদের জীবনযাত্রা ও ওই অঞ্চলের বিভিন্ন চোরাচালান নিয়ে ‘বর্ডার’- সিনেমা নির্মিত হয়েছে। ছবিতে গ্রামের একজন প্রভাবশালী সৎ নেতার মেয়ের চরিত্রে কাজ করেছেন অধরা।

অধরা খান বলেন, ‘এটা একদমই এই সময়ের ছবি। দর্শক পছন্দ করার সবকিছু্‌ই আছে এখানে। অ্যাকশন-থ্রিলার একটি ছবি। এখানে আমার চরিত্রটিও চ্যালেঞ্জিং। আমার শতভাগ দিয়েই কাজটি করার চেষ্টা করেছি। আশা করছি দর্শক নিরাশ হবেন না।’

গেল বছর এ নায়িকার সর্বশেষ ছবি মুক্তি পেয়েছে ‘পাগলের মতো ভালোবাসি’। শাহীন সুমন পরিচালিত এ ছবিতে অধরাকে দেখা যায় আসিফ নূর ও সুমিত সেনগুপ্ত’র বিপরীতে। এদিকে অধরা খান এরইমধ্যে কলকাতার একটি ছবিতে অভিনয় করেছেন। সেই ছবির শুটিং হয়েছে মালদ্বীপ, মুম্বইতে। দ্রুতই আবার সেই ছবির বাকি অংশের শুটিংয়ে অংশ নেবেন বলে জানালেন তিনি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত