ঢাকা, সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯ আপডেট : ১০ মিনিট আগে

‘অরফান: ফার্স্ট কিল’ মুক্তি পাচ্ছে ১৯ আগস্ট

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৮ আগস্ট ২০২২, ১৩:৩১  
আপডেট :
 ১৮ আগস্ট ২০২২, ১৪:৪৭

‘অরফান: ফার্স্ট কিল’ মুক্তি পাচ্ছে ১৯ আগস্ট
ছবি: সংগৃহীত
বিনোদন ডেস্ক

শুধু অ্যাকশন কিংবা রোমান্টিক নয়, বর্তমানে জনপ্রিয়তা রয়েছে হরর মুভিরও। এমন একটি সাইকোলজিক্যাল হরর সিনেমা ‘অরফান: ফার্স্ট কিল’। ছবিটি বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৯ আগস্ট। বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে ‘অরফান: ফার্স্ট কিল’। ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘অরফান’সিনেমার প্রিকুয়েল এটি।

ছবিতে গতবারের মতো এবারও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইসাবেল ফারম্যানকে। উইলিয়াম ব্রেন্ট বেলের পরিচালনায় এ ছবিতে আরও অভিনয় করেছেন ইসাবেল ফারম্যান, জুলিয়া স্টাইলস, রসিফ সাদারল্যান্ড, জেইড মাইকেলের মতো জনপ্রিয় অভিনয়শিল্পীরা।

‘অরফান: ফার্স্ট কিল’ ছবিটি এগিয়ে যাবে ৯ বছর বয়সী একটি মেয়েকে কেন্দ্র করে। গল্পের শুরুতে দেখা যাবে কেট ও জন কোলম্যান দম্পতিকে। তারা স্থানীয় একটি এতিমখানা থেকে ৯ বছর বয়সী একটি রাশিয়ান মেয়েকে দত্তক নেন। দত্তক নেয়া ওই মেয়ের নাম এস্থার।

এরপরই জীবনে নানান ঝামেলায় জড়িয়ে পড়তে শুরু করেন ওই দম্পতি, যা তাদের জীবনকে অনেকটাই এলোমেলো করে দেয়।

একসময় তারা বুঝতে পারেন, তাদের দত্তক নেয়া মেয়ে এস্থার কোনো সাধারণ মেয়ে নয়। ভয়ংকর রূপ নিয়ে একের পর এক ঘটতে থাকবে অস্বাভাবিক সব কাণ্ড । ছবিটির প্রথম শুটিং ২০২০ সালে শুরু হলেও ছবিটি মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরের মাঝামাঝি সময়ে।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত