ঢাকা, মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

আজ শেষ হচ্ছে ঈমনের ‘কুলেজ’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৯ আগস্ট ২০২২, ১৭:০৫  
আপডেট :
 ২৯ আগস্ট ২০২২, ১৭:৪৯

আজ শেষ হচ্ছে ঈমনের ‘কুলেজ’
বিনোদন ডেস্ক

কলেজ পড়ুয়া কিছু ছেলেমেয়েদের কাহিনী নিয়ে নির্মিত ধারাবাহিক ‘কুলেজ’ প্রথম সিজনের শেষ পর্ব আজ প্রচারিত হতে যাচ্ছে। এরপর নানা চমকে আসতে যাচ্ছে সিজন ২। নাটকটি মূলত সিটকম (সিচুয়েশনাল কমেডি) ঘরনার। তাই প্রচুর হাস্যরসাত্মক দৃশ্যের মাধ্যমে এই নাটকটির কাহিনী এগিয়ে গেছে। কিন্তু কিছু পর্ব পর পর বিশেষ কিছু ঘটনার মধ্য দিয়ে এই বয়সী ছেলেমেয়েদের জীবনের কিছু ক্রাইসিস তুলে ধরে গল্পের নতুন মোড় আবর্তিত হয়েছে।

সিজন-১ এর শেষ তিন পর্বে, সজিব চরিত্রে অভিনয় করা অ্যালেন শুভ্রের জন্মদিন উপলক্ষে তার বাগানবাড়িতে স্টে-ওভার করতে আসে সব বন্ধুরা। সেখানেই ঘটে যায় কিছু অপ্রত্যাশিত দুর্ঘটনা। এর মাধ্যমে পরিচালক আভাস দিতে চেয়েছেন, হয়তো এসব ঘটনার জের ধরে সিজন টু তে ফ্রেন্ডসার্কেলের মধ্যে নানান ধরনের বিভেদ সৃষ্টি হতে যাচ্ছে।

নাটকটি রচনার পাশাপাশি পরিচালনা করেছেন ‘এখানে তো কোন ভুল ছিলো না’ খ্যাত শেখ নাজমুল হুদা ঈমন।

নির্মাতা বলেন, এই সিজনটি থেকে প্রত্যাশার চেয়েও বেশি সাড়া পেয়েছি। তরুণ-তরুণী থেকে শুরু করে অনেকেই কাজটি পছন্দ করেছেন এবং বিভিন্ন মাধ্যমে তাদের ভালো লাগার কথা শেয়ার করেছেন। দারুণ সব চমক নিয়ে শিগগিরই সিজন ২ নিয়ে আসবো সামনে।

জানা গেছে, আগামী ডিসেম্বর মাসেই সিরিজটির সিজন ২ প্রচারের লক্ষ্য নিয়ে প্রস্তুতি নিচ্ছেন পুরা ইউনিট। এবারের সিজন জুড়ে প্রচুর পরিমাণ সাসপেন্স নিয়েই হাজির হতে চান নির্মাতা ও তার ইউনিট।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত