ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

রাজামৌলির সিনেমায় জুটি বাঁধবেন আলিয়া-মহেশ বাবু

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২২, ১২:০৫  
আপডেট :
 ১৮ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪৩

রাজামৌলির সিনেমায় জুটি বাঁধবেন আলিয়া-মহেশ বাবু
রাজামৌলি, আলিয়া, মহেশ বাবু। ছবি: সংগৃহীত

আলিয়া-রণবীর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’ সদ্য মুক্তি পেয়েছে। বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে এই ছবি। তার মাঝেই রাজামৌলির সঙ্গে আলিয়ার চুক্তির খবর প্রকাশ্যে এলো। তেলুগু ছবিতে আলিয়ার কাজ দেখতে মুখিয়ে আছেন ভক্তরা।

ব্যক্তিজীবন ও ক্যারিয়ারের সেরা সময় পার করছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট।

সম্প্রতি জানা গেছে দক্ষিণী পরিচালক রাজামৌলির আগামী ছবি ‘এসএসএমবি২৯’-এ মুখ্য চরিত্রে দেখা যাবে ‘গাঙ্গুবাই’-কে। কথাবার্তাও চূড়ান্ত হয়ে গেছে।

এ সিনেমায় আলিয়া ভাটের বিপরীতে কাজ করবেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা মহেশ বাবু। উল্লেখ্য, কিছু দিন আগে বলিউড নিয়ে বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন তিনি।

আলিয়া ভাট এ মুহূর্তে সন্তানসম্ভবা। সূত্রের খবর, সন্তানের জন্মের পরেই এই ছবির জন্য কাজ শুরু করে দেবেন তিনি। ‘আরআরআর’-এ আলিয়ার চরিত্র তেমন প্রাধান্য পায়নি। তবু সেটাই ছিলো তার তেলুগু-অভিষেক। এ বার মুখ্য চরিত্রে তেলুগু ছবিতে অভিষেক হতে চলেছে মহেশভাট কন্যার।

শোনা যাচ্ছে, ডিসেম্বরের শেষে সন্তানের জন্ম দেবেন আলিয়া। ধুমধাম করে তার সাধের আয়োজন করছেন শাশুড়ি নীতু কাপূর এবং মা সোনি রাজদান। হলিউডেও অভিষেক হতে চলেছে আলিয়ার। হলিউডি স্পাই থ্রিলার ‘হার্ট অব স্টোন’-এর শ্যুটিং তিনি শেষ করেছেন।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত