ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

শর্ট ড্রেসে ‘হট’ লুকে অনন্যা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২২, ২০:১০

শর্ট ড্রেসে ‘হট’ লুকে অনন্যা
অনন্যা পাণ্ডে। ছবি: হিন্দুস্তান টাইমস

বলিউডের কিউট এবং হট গার্ল হিসেবেই পরিচিত অনন্যা পাণ্ডে। তবে লেটেস্ট ফটোশ্যুটে সকলের ঘুম উড়িয়েছেন তিনি। অনন্যাকে এই লুকে দেখে রীতিমতো হতবাক নেটিজেন।

সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নতুন ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে বেশ হট লুকে দেখা যাচ্ছে তাকে।

ইন্ডোর সেটআপে এই ফটোশ্যুট সেরেছেন অভিনেত্রী। দুধ সাদা পোশাকে লাস্যময়ী লুকে ধরা দিয়েছেন ‘লাইগার’ নায়িকা। শর্ট ড্রেসে একাধিক কিলার পোজ দিয়েছেন অনন্যা। কানে ছোট্ট দুল পরেছেন।

খোলা চুল, স্মোকি আই মেপআপে ধরা দিয়েছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন. ‘যেন সাদাই হয়।’ অনন্যার এই লুক থেকে চোখ সরাতে পারছেন না নেটিজেন। কমেন্ট বক্সে অনেকেই প্রশংসা করেছেন।

অনন্যাকে শেষবার ‘লাইগার’ ছবিতে দেখা গিয়েছে। তার বিপরীতে অভিনয় করেছেন বিজয় দেবেরাকোন্ডা। বক্স অফিসে তেমন একটা ব্যবসা করতে পারেনি এই ছবি। তবে ছবির প্রচারে দেশের বিভিন্ন প্রান্তে ছুটে বেড়িয়েছিলেন এই জুটি।

এই প্রথম নয়, এর আগেও একাধিক সময় নেটমাধ্যমে বোল্ড ফটোশ্যুটে ধরা দিয়েছিলেন অনন্যা। প্রায়শই তার ছবি নেটমাধ্যমে হু হু করে ভাইরাল হয়। করণ জোহরের শো-য়ে এসে তার একাধিক মন্তব্য নেটদুনিয়ায় চর্চায় ছিল। সম্প্রতি অনন্যার এই ফটোশ্যুট ঘিরে চর্চা তুঙ্গে।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত