ঢাকা, শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

কড়া নিরাপত্তায় শুটিংয়ে ফিরলেন শাকিব-বুবলী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০১ অক্টোবর ২০২২, ১৫:২৯

কড়া নিরাপত্তায় শুটিংয়ে ফিরলেন শাকিব-বুবলী
বিনোদন প্রতিবেদক

অবশেষে দীর্ঘদিন পর একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ালেন ঢাকাই সিনেমার শীর্ষ তারকা ও দম্পতি শাকিব খান ও শবনম বুবলী। শ্নিবার সকাল সাড়ে দশটায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিংয়ে অংশ নিয়েছেন তারা। এমনটাই জানা গিয়েছে একটি নির্ভরযোগ্য সূত্রে।

গেল দুদিন ধরেই সব মাধ্যমে শাকিব-বুবলীকে নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। এরমধ্যে গতকাল নিজেদের আড়াই বছর বয়সী সন্তানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে নতুন আলোচনার জন্ম দেন তারা। অনেকেই বলছেন, তাদের সম্পর্ক ভাঙ্গনের পথে! তবে সেই ধারণা একপাশে রেখে আজ থেকে হাসিমুখে ক্যামেরার সামনে দাঁড়ালেন এই দুই তারকা। ঘনিষ্ট সূত্রে জানা গেছে, কল টাইমের আগেই পাঁচতারকা হোটেলে হাজির হন শাকিব বুবলী। হাসিমুখেই পরস্পর কথা বলেছেন। গানের দিনব্যাপী শুটিং হবে। এমনকী রাত পর্যন্ত শুটিংয়ের প্রস্তুতি রয়েছে বলে জানা গেছে।

এছাড়াও জানা গেছে, তারা দুজন কড়া নিরাপত্তায় শুটিংয়ে অংশ নিয়েছেন।

ছবির নির্মাতা এর আগে জানিয়েছিলেন, ‘লিডার’-এর সব কাজ শেষ। শুধু দুটি গানের শুটিং বাকি। গানের শুটিং হলে পুরোপুরি ক্যামেরা ক্লোজ হবে।

‘লিডার আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতার ছবি। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত