ঢাকা, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

শাকিব-বুবলীর বিয়ে হয়েছে কবে?

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৩ অক্টোবর ২০২২, ১৮:০৬

শাকিব-বুবলীর বিয়ে হয়েছে কবে?
বিনোদন প্রতিবেদক

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেবিবাম্পের ছবি পোস্ট করে হইচই ফেলে দেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। বিতর্কের সৃষ্টি হয় সন্তানের বাবার পরিচয় নিয়ে। সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এসেছে বুবলীর আড়াই বছর বয়সী সন্তানের ছবি। একইসাথে জানা সন্তানের বাবার পরিচয়ও।

তবে শাকিব খান ও বুবলী কবে বিয়ে করেছেন, এ নিয়ে অনেকের মনেই প্রশ্ন জাগে। এ নিয়ে শাকিব কিংবা বুবলী কোন মন্তব্য করেননি এবং জানানও নি।

সোমবার বিকেলে নিজেদের বিয়ের তারিখ নিজেই জানালেন শবনম বুবলী। ফেসবুক পেইজে শাকিব খানের সঙ্গে তিনটি ছবি দিয়ে নিজেদের বিয়ে ও ছেলে শেহজাদ খান বীরের জন্মতারিখ জানিয়ে চিত্রনায়িকা বুবলী লিখেন, ‘এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০।’

তিনি আরও লিখেন, ‘এটা আমাদের বিয়ের তারিখ এবং আমাদের ছেলের জন্মতারিখ। ছবিগুলো যুক্তরাষ্ট্রের টাইমস স্কয়ারে তোলা। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

এর আগে, গত ২৭ সেপ্টেম্বর বুবলী নিজের ফেসবুক পেজে দুটি ছবি প্রকাশ করেছেন। যেখানে নায়িকার বেবি বাম্প দেখা গেছে। ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘মি উইথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’।

গত ২৭ সেপ্টেম্বর হঠাৎ নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করা বেবি বাম্পের দুটি ছবি আলোচনায় আনে বুবলীকে। শাকিব খানের সঙ্গে ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় বুবলীর গর্ভধারণের যে গুঞ্জন উঠেছিলো সেটি আরও তীব্রতর হয়।

ছবি দুটি পোস্ট করে বুবলী লিখেছিলেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। এরপর আর কারও সন্দেহ থাকে না। কিন্তু বাবাকে সেটি নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে শুরু হয় আলোচনা-সমালোচনা।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত