ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

বিবাহ বিচ্ছেদের খবর ভিত্তিহীন: বুবলী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১১ অক্টোবর ২০২২, ১৩:০৬

বিবাহ বিচ্ছেদের খবর ভিত্তিহীন: বুবলী
বিনোদন ডেস্ক

শাকিব খান ও শবনম বুবলীর বিয়ের খবরে যখন শোবিজ উত্তাল ঠিক তখনই গুঞ্জন উঠে তাদের বিবাহ বিচ্ছেদের। তবে এসব খবরের কোন ভিত্তি নেই বলে সম্প্রতি জানিয়েছেন বুবলী। এক সাক্ষাৎকারে তিনি জানান, কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবে এমন গুজব ছড়াচ্ছেন।

এই নায়িকা বলেন, আমাদের মধ্যে বিচ্ছেদ হলে এখন কেন আমরা আমাদের বিয়ে আর সন্তানের বিষয়টি সামনে আনব? তাহলে তো আট মাস আগেই আনতাম। আসলে কে বা কারা এ ধরনের ভিত্তিহীন গুজব ছড়াচ্ছেন তা বোধোগম্য নয়। আমাদের সন্তানের বিষয়টি সামনে আনার পর থেকে নানা ভিত্তিহীন গুজব অনেকে সামনে এনে ব্যক্তিগত আক্রমণ করতে চাইছেন যা আসলে ঠিক নয়। আমরা বিয়ে করেছি, সন্তান পৃথিবীতে এসেছে সুন্দর একটি পরিবারের জন্য। বিয়ে করেছি সুন্দরভাবে সংসার করার জন্য, বিচ্ছেদের জন্য নয়। কাজেই এ ধরনের খবরের কোনো ভিত্তি নেই।

কাজের ব্যস্ততায় একমাত্র ছেলে বীরকে কতটা সময় দিতে পারেন, এমন প্রশ্নে বুবলী বলেন, বীরের জন্য তো আমার প্রচুর সময়। শুটিংয়ের সময়টুকু বাদে ওর সঙ্গে আমি পুরো সময়টাই দেই। ওকে নিয়ে প্লে-গ্রাউন্ডে যাওয়া, নানা জায়গায় ঘুরতে যাওয়া, ওর সঙ্গে ওর মতো বেবি হয়ে পিকাবু খেলা, রান্না করা, গান শোনানো, গল্প করা, ড্যান্স করা, দুষ্টামি করা থেকে শুরু করে অনেক মজা করি আমরা। আমি বরাবরই চাই ওকে পর্যাপ্ত সময় দিতে। মা হিসেবে যতটুকু দেওয়ার ততটুকু দিচ্ছি ওকে। এখানে আমি আপসহীন। অন্যদিকে, চলচ্চিত্রের প্রতিও অবশ্যই আমার দায়বদ্ধতা আছে। কারণ চলচ্চিত্রই আমাকে বুবলী বানিয়েছে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত