ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

৩ ঘন্টায় এক মিলিয়ন

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ নভেম্বর ২০২২, ১৭:০১

৩ ঘন্টায় এক মিলিয়ন

রেকর্ড আর কাজল আরেফিন অমি যেন পাশাপাশি হাঁটেন। প্রতিনিয়ত রেকর্ড গড়ছেন আবার নিজেই ভাঙছেন। সবচেয়ে কম সময়ে কোটি ভিউয়ের মাইলফলক ছুঁয়েছেন তিনি নিজেই।

এবার তিনি গড়লেন নতুন রেকর্ড। চলতি ফুটবল বিশ্বকাপে উন্মাদনায় নিজের নতুন নাটক ‘ব্যাচেলরস ফুটবল’ উন্মুক্ত করেন তিনি গত রাতে। আর সেই নাটক অতীতের সব রেকর্ড ভেঙে ইউটিউবে তিন ঘন্টায় পার করেছে এক মিলিয়ন ভিউ। এর আগে চার ঘন্টায় অমির বানানোই ‘ব্যাচেলরস কুরবানী’ চার ঘন্টায় এক মিলিয়ন ভিউডের রেকর্ড গড়েছিলো। এবার নিজের রেকর্ড নিজেই ভাঙলেন অমি।

অমি জানান, বাংলাদেশে বিশ্বকাপ ফুটবল চলাকালীন সময়ে সবচেয়ে আলোচনায় থাকা দুই বল ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের কথা ভেবেই এই নাটকটি নির্মাণ করেছেন তিনি। যেখানে তুলে ধরা হয়েছে এই দুই দলকে ঘিরে ভক্তদের মজার সব কাণ্ড। তবে এ নাটকটি সবাই এত পছন্দ করবে ভাবিনি। ধন্যবাদ দর্শক আমাদের পাশে থাকার জন্য। আপনাদের প্রতি আমরা কৃতজ্ঞ।

ফান, কমেডি গল্পের ‘ব্যাচেলরস ফুটবল’ নাটকটিতে অভিনয় করেন মিশু সাব্বির, মারজুক রাসেল, চাষী আলম, আবদুল্লাহ রানা, আশুতোষ সুজন, পলাশ, শিমুল, শরাফ আহমেদ জীবন, মুসাফির বাচ্চু, পাভেল, মনিরা মিঠু, সাবিলা নূর, ফারিয়া শাহরিন, পারসা ইভানা, লামিমা প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত