ঢাকা, সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

সিনেমায় নাম লেখালেন নাঈমা নিশু

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৪ নভেম্বর ২০২২, ১৪:৪১  
আপডেট :
 ২৪ নভেম্বর ২০২২, ১৫:২২

সিনেমায় নাম লেখালেন নাঈমা নিশু
তরুণ অভিনেত্রী নাঈমা নিশো
বিনোদন ডেস্ক

মাত্র দুই বছরের ক্যারিয়ারে একটু একটু করে এগিয়ে যাচ্ছেন তরুণ অভিনেত্রী নাঈমা নিশু। ২০২০ সালে নাটকে অভিনয়ের মধ্য দিয়ে শোবিজে নাম লেখান। এরমধ্যে অভিনয় করেছেন ২৫টিরও বেশি নাটক এবং ৭টি বিজ্ঞাপনে। এবার নাম লেখালেন চলচ্চিত্রে।

সিনেমার নাম ‘মধ্যবিত্ত’। এটি পরিচালনা করছেন তানভীর হাসান। সিনেমাটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে নাঈমা নিশুকে অভিনয় করতে দেখা যাবে। এখানে তার চরিত্রের নাম আশা।

নাঈমা নিশু বলেন, আমার অভিনয়ের ক্যারিয়ার খুবই অল্প সময়ের। তবে এরমধ্যে চেষ্টা করেছি ভালো ভালো কাজের সঙ্গে নিজেকে যুক্ত রাখতে। অভিনয় নিয়ে আমার স্বপ্ন বহুদূর। নিজের যোগ্যতায় অভিনয় দিয়ে দর্শক মনে ঠাই করে নিতে চাই। যে কয়েকটা কাজই করেছি, দর্শকদের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছি। এই ভালোবাসা নিয়েই সামনে এগিয়ে যেতে চাই।

তিনি আরও বলেন, ‘মধ্যবিত্ত’ আমার প্রথম সিনেমা। আমি চেষ্টা করছি আমার সর্বোচ্চ দিয়ে সেরাটা দেওয়ার। সবারই ইচ্ছে থাকে বড় পর্দায় করার। আমিও এর ব্যতিক্রম নই। আমি আমার চরিত্রের অংশুটুকু সুন্দরভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করছি।

জানা গেছে, সিনেমাটির শুটিং প্রায় শেষ পর্যায়ে। আর মাত্র একদিন শুটিংয়ের পর ক্যামেরা ক্লোজ হবে। এরপর শিগগিরই পর্দায় মুক্তি পাবে এটি।

সিনেমাটিতে নাঈমা নিশু ছাড়া আরও অভিনয় করেছেন এলিনা শাম্মী, বড়দা মিঠু, সমু চৌধুরী, শিশির, হান্নান শেলি, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আব্দুল্লাহ রানা, সাবেরি আলম প্রমুখ।

উল্লেখ্য, নাঈমা নিশু এখন নাটকের শুটিং নিয়েই ব্যস্ত সময় পার করছেন। তিনি বর্তমানে তিতুমীর কলেজে তৃতীয় বর্ষে অধ্যয়নরত রয়েছেন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত