ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯ আপডেট : ৪০ মিনিট আগে
শিরোনাম

নিশো ভাইয়ার সাথে পর্দা শেয়ার করা আমার জন্য আশীর্বাদ: তমা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২২, ২২:৩৯

নিশো ভাইয়ার সাথে পর্দা শেয়ার করা আমার জন্য আশীর্বাদ: তমা
বিনোদন প্রতিবেদক

বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে তারকা অভিনেতা আফরান নিশোর। সিনেমার নাম 'সুড়ঙ্গ'। এটি পরিচালনা করবেন রায়হান রাফী। ছবিতে নিশোর বিপরীতে দেখা যাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জাকে।

এ সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মত জুটি বাঁধতে চলেছেন নিশো-তমা। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতে ছবির শুটিং শুরু হবে।

তমা মির্জা বলেন, একে তো করোনার পর আবারও বড় পর্দার জন্য কাজ তার উপর সব প্রিয় মানুষদের নিয়ে একসঙ্গে কাজ; সবকিছু মিলিয়ে আমি অনেক বেশি এক্সাইটেড এবং আনন্দিত। এই ছবিতে নিশো ভাইয়ার মত সহশিল্পী রয়েছেন, যারা সাথে কাজ করা অনেকেরই স্বপ্ন। এটা নিশো ভাইয়ার প্রথম সিনেমা বড় পর্দার জন্য, তার প্রথম ছবির নায়িকা হওয়া, তার সাথে পর্দা ভাগাভাগি করা; এটা আমার জন্য আশীর্বাদস্বরূপ।

তিনি আরও বলেন, সবকিছু মিলিয়ে এই ছবিটা একটা ফুল প্যাকেজ। আশা করি দর্শকদের ভালো লাগবে এবং আমার বিশ্বাস, এই ছবিটা আমাদের সবার জন্য টার্নিং পয়েন্ট হবে, ইনশাআল্লাহ।

জানা গেছে, সিনেমাটির আগামী বছরের দুই ঈদের যেকোন একটিতে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে আলফা আই ও চরকি। সিনেমা মুক্তির কয়েক মাস পর তা দেশের শীর্ষ ওটিটি প্লাটফর্ম চরকিতে অবমুক্ত করা হবে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত