ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

রূপেই নয়, তার কথাতেও মুগ্ধ দর্শক

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২২, ১৭:৩১  
আপডেট :
 ০৬ ডিসেম্বর ২০২২, ১৬:৫৩

রূপেই নয়, তার কথাতেও মুগ্ধ দর্শক
উপস্থাপিকা, মডেল ও অভিনেত্রী নীল হুরেজাহান

এই প্রজন্মের সবচেয়ে সুন্দরী উপস্থাপিকা হিসেবেও আখ্যায়িত করা হয় তাকে। নানান সময় নানানভাবে নানান বিশেষণে বিশেষায়িত হয়েছেন। তিনি শুধু রূপেই নয়, কথার ফুলঝুরিতেও মুগ্ধ করতে পটিয়সী। একাধারে যেমন সুন্দরী, মেধাবী তেমনি বুদ্ধিমতী। বলছিলাম, নীল হুরেজাহানের কথা। তার চমৎকার বাচনভঙ্গি, কথার মাধুর্যে মুগ্ধ হয়নি; এমন কাউকে হয়তো খুঁজে পাওয়া যাবে না।

তিনি যে শুধু উপস্থাপক, এমনটা নয়; কখনও মডেলিং কিংবা অভিনয়েও দেখা মেলে তার। সেখানেও স্ব-প্রতিভায় দু’হাতে কুড়িয়েছেন প্রশংসা।

এখন চলছে বিশ্বকাপ উন্মাদনা। বিশ্বকাপ ম্যারাথনে ফুটবল নিয়ে এই উন্মাদনার সঙ্গী হয়েছেন এই সুন্দরীতমাও। প্রথমবারের মত উপস্থাপনা করছেন বিশ্বকাপ ফুটবলের মতো বড় আয়োজনের অনুষ্ঠানে যেখানে প্রতিটি ম্যাচের শুরুতে, বিরতিতে ও শেষে সম্প্রচারিত হচ্ছে ম্যাচের কাঁটাছেঁড়া।

এবারই প্রথম বেসরকারি টেলিভিশন চ্যানেল টি স্পোর্টস বিশ্বকাপ ফুটবলের অফিশিয়ালি সম্প্রচার করছে। ‘লিভ দ্য গেম’ শিরোনামে বড় আয়োজনের এ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন নীল হুরেজাহান। ক্রিকেট শো দিয়ে পরিচিতি পেলেও ফুটবল নিয়ে কম যান না তিনি। অনুষ্ঠানটি উপস্থাপনার জন্য প্রচুর স্টাডি করেছেন ফুটবল নিয়ে যার প্রমাণ মিলেছে শোগুলোতে। দেশ বিদেশের তারকা খেলোয়াড় ও অতিথিকে নিয়ে করা এই অনুষ্ঠানে নীলের উপস্থাপন এবং সঠিক তথ্য বিশ্লেষণ; তারই ইঙ্গিত দেয়। সেইসঙ্গে দর্শকের প্রশংসা তো রয়েছেই।

ছোটবেলা থেকেই ফুটবল খেলা ভীষণ প্রিয় নীলের। পরিবারের সঙ্গে সবসময় খেলা উপভোগ করেন। আর তাই বিশ্বকাপের এ আসরে এমন সুযোগ পাওয়ায় তা মিস করতে চাননি এ তরুণ তুর্কী। উপভোগও করছেন বেশ।

এদিকে বিশ্বকাপ ফুটবল চলাকালীন সময়েই বাংলাদেশ বনাম ভারতের মধ্যে ৩টি ওডিআই ও ২টি টেস্ট ম্যাচ সিরিজ শুরু হলো আজ থেকে। চিরচেনা সেই ক্রিকেট লাইভ শো নিয়ে গাজী টেলিভিশনের পর্দায় আবারও হাজির নীল। ২০১৮ সাল থেকে ক্রিকেটের ছোট-বড় সব আসরের উপস্থাপনায় নিয়মিত মুখ এই সুন্দরী। কখনও স্টুডিও কিংবা কখনও মাঠ দাপিয়ে পেয়েছেন দর্শক সমালোচকদের ব্যাপক প্রশংসা ও ভালোবাসা।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত