ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

এবার ২৪ বছরের ছোট নায়িকায় মজেছে সালমান

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০২২, ১৫:৪৯

এবার ২৪ বছরের ছোট নায়িকায় মজেছে সালমান
সালমান ও খান ও পূজা হেগড়ে। ফাইল ছবি

বলিউড ভাইজান সালমান খানের প্রেম-রোমন্স নানা সময়েই মিডিয়ায় রসদ জুগিয়েছে। তবে বিদেশি সুন্দরীদের প্রতি বেশ দুর্বল ভাইজানের মন। ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ়, ইউলিয়া ভান্তুররা ছিলেন তার বান্ধবী তালিকায়। এ বার আর বিদেশিনী নয়, ‘টাইগার’-এর জীবনে বসন্তের ছোঁয়া নিয়ে এসেছেন এক দক্ষিণী অভিনেত্রী।

তার ও সালমানের বয়সের পার্থক্য প্রায় ২৪ বছর! তিনি পূজা হেগড়ে। শোনা যাচ্ছে ভাইজান নাকি পূজার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। এক টুইটার ব্যবহারকারীর টুইটে রীতিমতো হইচই পড়ে গিয়েছে বলিউডে। ওই ব্যক্তি টুইট করে লেখেন, ‘শহরে নতুন জুটি, মেগাস্টার সলমন খান মন দিয়েছেন পূজা হেগড়েকে। পর পর দুটি ছবির জন্য চুক্তিবদ্ধ করা হয়েছে সলমন-পূজাকে। একান্তে সময়ও কাটাচ্ছেন তারা।’

খুব শিগগিরই পূজা ও সালমানকে দেখা যাবে ‘কিসি কি ভাই কিসি কি জান’ ছবিতে। চলতি বছর ডিসেম্বরে মু্ক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে কানাঘুষোয় শোনা যাচ্ছে আগামী বছর এপ্রিলে ইদের দিন ছবিটি মুক্তি পাবে। এই ছবি নিয়ে সলমন আগে জানিয়েছিলেন, সপরিবারে দেখার মতো বিনোদনমূলক ছবি এটি। পরিচালনায় ফরহাদ সামজি। সলমন-পূজা ছাড়াও এই ছবিতে রয়েছেন শেহনাজ় গিল, পলক তিওয়ারি, সিদ্ধার্থ নিগম, জস্‌সি গিল, রাঘব জুয়ালরা। সলমন-পূজার সম্পর্কের খবর ছবিমুক্তির আগে প্রচারের কোনও কৌশল কি না, তা অবশ্য জানা যায়নি।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত