ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

ট্রেলারেই সাড়া, দেখা দিলেন অন্য এক মেহজাবীন

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২২, ১৬:১৫  
আপডেট :
 ৩১ ডিসেম্বর ২০২২, ১২:১৭

ট্রেলারেই সাড়া, দেখা দিলেন অন্য এক মেহজাবীন

অনেকদিন থেকেই পর্দায় উপস্থিতি নেই মেহজাবীন চৌধুরীর। তার ভক্ত অনুরাগীরাও অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তাদের প্রিয় অভিনেত্রীর নতুন কাজের। এরমধ্যে নতুন রূপে দেখা দিলেন ছোট পর্দার এই তারকা অভিনেত্রী। হাজির হলেন নতুন বছরের নতুন নাটকের ট্রেলার নিয়ে।

১ মিনিট ৩৬ সেকেন্ডের ট্রেলারে মেহজাবীনের উপস্থিতি, অভিনয় সত্ত্বা যেন দর্শকদের তৃষ্ণা মিটিয়ে দিয়েছে মুহূর্তেই। ট্রেলার মুক্তির সাথে সাথেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসা বইতে থাকে। নাটকের নাম ‘কাজলের দিনরাত্রি’। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এ নাটকটির চিত্রনাট্য করেছেন ডা: জাহান সুলতানা ও পরিচালক নিজে। গল্পের নাম ভূমিকায় অর্থাৎ কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন মেহজাবীন। এখানে তার বিপরীতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। নাটকটি নির্মাণ করেছেন উঠতি নির্মাতা ভিকি জাহেদ।

এই কাজটি দর্শকদের জন্য নতুন বছরের উপহার জানিয়ে মেহজাবীন চৌধুরী বলেন, ‘অনেক দিন থেকেই দর্শকরা নতুন কাজ চাচ্ছিলেন। আমার ভক্ত অনুরাগীদের জন্য এটা নতুন বছরের উপহার।’

তিনি আরও বলেন, ‘কাজটি নিয়ে খুব বেশি কিছু বলতে চাই না। একটু খানি শেয়ার করতে পারি, প্রেমের গল্প, ফ্যামিলি ড্রামা; সঙ্গে থ্রিলারও আছে এতে। দর্শকরা কাজটি দেখুক, দেখে তারা তাদের ভালো লাগা, মন্দ লাগা জানাক। ট্রেলার উন্মুক্ত হয়েছে, ইতিমধ্যেই অনেক রেসপন্স পাচ্ছি। আলহামদুলিল্লাহ।’

জানা গেছে, ‘কাজলের দিনরাত্রি’ নাটকটি ১লা জানুয়ারি দুপুর ৩টায় দীপ্ত টেলিভিশনে প্রচার হবে এরপর দীপ্ত-প্লে তে উন্মুক্ত করা হবে।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত