ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

রুবায়েত মাহমুদের সিনেমায় সিয়াম?

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০২ জানুয়ারি ২০২৩, ১৩:৪৯  
আপডেট :
 ০২ জানুয়ারি ২০২৩, ১৪:১৫

রুবায়েত মাহমুদের সিনেমায় সিয়াম?

গেল বছরটা বেশ ভালোই গিয়েছে চিত্রনায়ক সিয়াম আহমেদের। ভিন্নধর্মী গল্প ও চরিত্রে নিজের নতুনত্ব আর অভিনয় দিয়ে ছিলেন দারুণ প্রশংসায়। নতুন বছরের শুরুতে মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা, এছাড়াও রয়েছে ‘অন্তর্জাল’। চলতি মাসে অংশ নেবেন ‘ইন দ্য রিং’ সিনেমার শুটিংয়ে, এরজন্য প্রথম সপ্তাহেই উড়াল দেবেন ভারতে।

এরইমধ্যে শোনা যাচ্ছে, নতুন সিনেমা করতে যাচ্ছেন হালের জনপ্রিয় এ নায়ক। তারই বন্ধু এবং বিজ্ঞাপন নির্মাতা রুবায়েত মাহমুদের পরিচালনায় সিনেমাতে অভিনয় করবেন তিনি। এরজন্য বেশ কয়েকবার গল্প নিয়ে বসেছেনও তারা। জানা গেছে, ছবিটি হবে একদম প্রেমের গল্পে তবে নাম এখনও চূড়ান্ত হয়নি।

সম্প্রতি এ নিয়ে আবারও বসেছিলেন তারা। গতকাল নির্মাতা তার ফেসবুকে সিয়ামের সঙ্গে একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে লিখেন, ‘অল্প স্বল্প গল্প’।

এ বিষয়ে সিয়াম আহমেদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘রুবায়েত আমার বেশ ভালো বন্ধু। অনেক বছর ধরে তার সঙ্গে পথচলা, কাজ করা। আমাদের মধ্যে বেশ ভালো একটা সুসম্পর্ক রয়েছে এবং ওর সঙ্গেই আমার টেলিভিশনে সর্বশেষ কাজ করা যেটা অনেক বেশি জনপ্রিয় একটা প্রডাকশন। কাজটির জন্য এখনও আমি অনেক মন্তব্য পাই। তার সঙ্গে যদি সামনে নতুন কাজ হয় তাহলে সেটা অবশ্যই ভালো কিছু। আমিও চাই আবার আমাদের কাজ হোক।’

যোগ করে তিনি আরও বলেন, এখনও বলার মত কোন অবস্থা তৈরি হয়নি। গল্প নিয়ে বসেছি, কথাবার্তা চলছে। সবকিছু আরেকটু সামনে এগুলে হয়তো বিস্তারিত বলতে পারবো।

নির্মাতা রুবায়েত মাহমুদ বলেন, ‘সিয়ামের সঙ্গে অনেক বছরের একটা সম্পর্ক, বন্ডিং। আমরা একসাথে বেশ কিছু কাজ করেছি নাটক ও বিজ্ঞাপনে। সেই জায়গা থেকে যদি সিনেমাতেও নতুন কিছু হয় তাহলে ব্যাপারটা মন্দ নয়।’

উল্লেখ্য, নির্মাতা রুবায়েত মাহমুদ বিজ্ঞাপন জগতের প্রিয় মুখ যিনি কিনা তার ক্যারিয়ারের এগারো বছর পার করেছেন। তবে বিজ্ঞাপনে বেশি নিয়মিত হলেও টেলিভিশন নাটক দিয়েই বেশি পরিচিতি পেয়েছেন তিনি। দেড় শতাধিক বিজ্ঞাপন নির্মাণ করলেও তার নির্মিত নাটকের সংখ্যা খুবই কম, হাতে গুণা ৬/৭টি। এরমধ্যে উল্লেখযোগ্য হলো- তবুও ভালোবাসি, পেন্সিলে আঁকা ভালবাসা, মেঘ এনেছি ভেজা, দ্য জার্নি, বাকবাকুম ভালোবাসা ইত্যাদি। এছাড়াও গেল বছরে দেশের জনপ্রিয় ডিজিটাল স্ট্রিমিং অ্যাপ টফি নিবেদিত বিগ বাজেটের ফ্ল্যাগশিপ ট্যালেন্টহান্ট শো ‘টফি স্টার সার্চ’ পরিচালনা করছেন ‘তবুও ভালোবাসি’ খ্যাত এ নির্মাতা। চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে এ নির্মাতার নতুন ওয়েব কনটেন্ট 'কাবাডি'।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত