ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

১ দিনে সাড়ে তিন মিলিয়ন, ‘কঞ্জুস’-এ মুগ্ধ দর্শক

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৩, ১৬:৪৯  
আপডেট :
 ০৫ জানুয়ারি ২০২৩, ১৭:০৮

১ দিনে সাড়ে তিন মিলিয়ন, ‘কঞ্জুস’-এ মুগ্ধ দর্শক
‘কঞ্জুস’ নাটকের দৃশ্যে তানজিন তিশা ও মুশফিক ফারহান

গল্পের উপস্থাপনায় নতুনত্ব এনে নির্মাতা মহিদুল মহিম নির্মাণ করেছেন নাটক ‘কঞ্জুস’। প্রচারে আসার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ সাড়া ফেলেছে তানজিন তিশা ও মুশফিক ফারহান অভিনীত এ নাটকটি। মাত্র একদিনেই নাটকটি দেখেছেন ছত্রিশ লাখ অর্থাৎ সাড়ে তিন মিলিয়নেরও বেশি। সেইসাথে ভাসছে দর্শক প্রশংসায়।

গল্পে ট্রেন্ডের সঙ্গে ফান, মজা, ইমোশনের পাশাপাশি সামাজিক বার্তাও দেখা গিয়েছে। এছাড়া দুই অভিনয়শিল্পীর অনবদ্য অভিনয়ও দর্শকদের মন ছুঁয়েছে, যার কারণে এতটা সাড়া পাচ্ছেন বলে মনে করেন নির্মাতা।

একজন দর্শক ইউটিউবে মন্তব্যের ঘরে লিখেন, অসাধারণ অভিনয়, দারুণ দক্ষতা, চমৎকার আঞ্চলিকতা ও বাস্তবতা নিয়ে মন ছুঁয়ে যাওয়া একটি নাটক।

আরেকজন লিখেন, মানসম্মত নাটক, পরিচালকের রুচি প্রশংসনীয়। নাটকটি সত্যিই একের ভেতর তিন-টক, ঝাল, মিস্টি।

আরও একজন মন্তব্য করেন, অসুস্থ বিনোদনের ভিড়ে কোন অশ্লীল সংলাপ, দৃশ্য ছাড়া চমৎকার একটি নাটক। তানজিন তিশা, মুশফিক ফারহান দুজনের অনবদ্য অভিনয় গল্পটিকে অন্য মাত্রা দিয়েছে। এরজন্য শিল্পী, পরিচালক ও পুরো টিম প্রশংসা প্রাপ্য।

নির্মাতা মহিদুল মহিম বলেন, ‘এত অল্প সময়েই দর্শকরা কাজটিকে এত বেশি ভালোবাসা দিয়েছেন যেটা সত্যি অনেক আনন্দের। আমি চেষ্টা করেছি চেনা-জানা একটা গল্পকে একটু ভিন্নভাবে উপস্থাপন করতে। ট্রেন্ডিংয়ের এই সময়ে একটু অন্যরকম কিছু করে দেখাতে চেয়েছি। লোকেশন থেকে শুরু করে শিল্পীদের লুক, উপস্থাপন; সবকিছুতেই আলাদা ছোঁয়া রেখেছি। দর্শকরা সেটাই গ্রহণ করেছেন। সেইসাথে অভিনয়শিল্পীদের পারফরম্যান্স কাজটিকে অন্যরকম মাত্রা দিয়েছে।’

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত