ঢাকা, সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

সিনেপ্লেক্সে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র শো হাউজফুল!

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৩, ১৬:৫২  
আপডেট :
 ২২ জানুয়ারি ২০২৩, ১৫:৪৫

সিনেপ্লেক্সে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র শো হাউজফুল!
অ্যাডভেঞ্চার অব সুন্দরবন সিনেমার পোস্টার। সংগৃহীত
বিনোদন প্রতিবেদক

শুক্রবার দেশের ১৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শিশুতোষ সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল। এ সিনেমার মধ্য দিয়ে দুই বছর পর পর্দায় ফিরছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও পরীমণি জুটি।

জানা গেছে, রাজধানীর স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা শাখা ও মহাখালী শাখায় বিকেলের শোতে দর্শক সমাগম হয়েছে বেশ। সকালের দিকে কিছুটা কম থাকলেও বিকেলের শোতে আশানুরূপ দর্শক পাওয়া গিয়েছে। এমন তথ্য নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ।

তিনি বাংলাদেশ জার্নালকে বলেন, সকালের দিকে দর্শক একটু কম হলেও বিকেলের শো-গুলোতে বেশ ভালো দর্শক পেয়েছি। হাউজফুলই বলা যায়। তাছাড়া সন্ধ্যার শোয়ের জন্যও ভালো টিকিট যাচ্ছে।

তিনি আরও বলেন, দর্শক রেসপন্স দেখে মনে হচ্ছে ছবিটা ভালো যাবে। কানায় কানায় পূর্ণ না হলেও ভালো দর্শক আসছে। যারা দেখছেন তারা প্রশংসাও করছেন।

নির্মাতা আবু রায়হান জুয়েল বলেন, বাচ্চাদের পাশাপাশি অনেক বয়স্ক লোকও আসছে ছবিটি দেখতে। আমি গণমধ্যমকর্মীদের প্রতি কৃতজ্ঞ। আপনাদের জন্যই আসলে ছবিটির খবর সবার কাছে পৌঁছেছে।

ঢাকায় সিনেমাটি দেখা যাচ্ছে স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা শপিং মল (পান্থপথ), এসকেএস টাওয়ার (মহাখালী), সীমান্ত সম্ভার (ধানমন্ডি), সনি স্কয়ার (মিরপুর), বঙ্গবন্ধু আর্মি স্টেডিয়াম (বিজয় সরণি), শ্যামলী সিনেমা, ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ) ও মধুমিতা সিনেমা হলে।

এছাড়া চট্টগ্রামের স্টার সিনেপ্লেক্স, সিলভার স্ক্রিন, সুগন্ধা সিনেমা, সিলেটের গ্র্যান্ড সিলেট, রাজশাহীর স্টার সিনেপ্লেক্স, যশোরের মনিহার সিনেমা ও খুলনার লিবার্টি সিনেমা হলে মুক্তি পেয়েছ সিয়াম-পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

উল্লেখ্য, সিয়াম ও পরীমণি ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, আশীষ খন্দকার, আবু হুরায়রা তানভীর, প্রমুখ। এছাড়াও অভিনয় করেছে প্রায় ২০ শিশু। সিনেমাটি নির্মিত হয়েছে সরকারি অনুদানে।

বাংলাদেশ জার্নাল/আইএন/আরকে

  • সর্বশেষ
  • পঠিত