ঢাকা, সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

‘হুট করে শুটিং কমিয়ে দেওয়ায় শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছিলাম’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৩, ১৮:২৭  
আপডেট :
 ২২ জানুয়ারি ২০২৩, ১৮:৩২

‘সুড়ঙ্গ’র গল্পের মধ্যে ডুবে আছি: আফরান নিশো
তারকা অভিনেতা আফরান নিশো
বিনোদন প্রতিবেদক

টেলিভিশন, ওটিটি প্লাটফর্ম দাপিয়ে বড় পর্দা মাতাতে আসছেন আফরান নিশো। দীর্ঘ ক্যারিয়ারে অনেক নির্মাতাই তাকে সিনেমায় নিয়ে আসতে চেয়েছেন কিন্তু পারেননি। বিশ বছরেরও বেশি সময়ের ক্যারিয়ারে এবারই কেউ তাকে গল্প, চরিত্রে মুগ্ধ করতে পেরেছেন। যার দরুণ এবার সিনেমাকে ‘হ্যাঁ’ বলেছেন ছোট পর্দার তুমুল জনপ্রিয় এ অভিনেতা।

নিজের প্রথম সিনেমাতে সেরাটা দিতে চেষ্টার কমতি রাখছেন না তিনি। যে নাটকের মাধ্যমে নিশোর পরিচিতি, সেই নাটকেই কাজ করা বন্ধ করে দিয়েছেন। পুরো মনযোগ এখন সিনেমায়। গেল ছয় মাসে নিজেকে রেখেছেন আড়ালে এবং কমিয়েছেন ওজন, ঝড়িয়েছেন মেদ। ১২-১৩ কেজি ওজন কমিয়েছেন ইতিমধ্যে, আরও কমাবেন ২ কেজি। এরপর আগামী মার্চে অংশ নেবেন ‘সুড়ঙ্গ’র শুটিংয়ে।

অভিনেতার ভাষ্য, শুধু সিনেমার জন্য নয়; ওজন কমিয়েছি নিজের জন্য, পরিবারের জন্যও।

সিনেমা ছাড়াও এ বছর তার দেখা মিলবে ওটিটিতে। গেল বছরে তুমুল সাড়া পাওয়া ‘কাইজার’-এর দ্বিতীয় কিস্তিতে আসবেন নতুন চমক নিয়ে। শুধু তাই নয়, আরও একটি নতুন সিরিজ ‘আ কমন ম্যান’-এও অভিনয় করবেন তিনি, যেটি পরিচালনা করবেন আশফাক নিপুণ। এমনটাই জানা গিয়েছে, সদ্য অনুষ্ঠিত হয়ে যাওয়া ‘হইচই মিট’-এ।

এসময় নিশো জানান, নাটকে তুমুল ব্যস্ত থাকার পর হুট করে শুটিং কমিয়ে দেওয়ায় শারীরিক ও মানসিকভাবেও অসুস্থ হয়ে পড়েছিলেন। তবে নাটককে একেবারেই টাটা, বাই বাই বলছেন না। সেটাও করবেন, তবে আপাতত সিনেমা আর ওটিটির কাজকেই প্রাধান্য দিতে চাচ্ছেন।

‘সিন্ডিকেট’, ‘কাইজার’ খ্যাত এ তারকা বলেন, ‘শুধু সিনেমার প্রস্ততির জন্যই এই বিরতি, বিষয়টা এমন কিছুই নয়। স্বাভাবিক জীবন-যাপনই করেছি। তবে ‘সুড়ঙ্গ’র গল্পের মধ্যে ডুবে আছি। এই ছয় মাস অনেক কিছুই করেছি। সিনেমার প্রস্তুতি, ওটিটির কাজ নিয়ে প্রস্তুতি, ব্যক্তিগত কাজসহ নানা কাজের ব্যস্ততাই ছিল।’

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত