ঢাকা, সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

নিজ বাড়ি থেকে তেলেগু অভিনেতার লাশ উদ্ধার

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২৩, ১৫:১৭

নিজ বাড়ি থেকে তেলেগু অভিনেতার লাশ উদ্ধার
বিনোদন ডেস্ক

তেলেগু ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা সুধীর বার্মা প্রয়াত হয়েছেন। সোমবার (২৩ জানুয়ারি) অভিনেতার বিশাখাপত্তনমের বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার হয়। তার বয়স হয়েছিল ৩৩ বছর। ধারণা করা হচ্ছে, আত্মহত্যা করেছেন তিনি। যদিও পুলিশ এ বিষয়ে এখনও স্পষ্টভাবে কিছু জানায়নি।

বিভিন্ন সূত্রের বরাতে সংবাদমাধ্যম বলছে, ব্যক্তিগত জীবনে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলেন সুধীর। যে কারণে এই চরম পদক্ষেপ নিতে বাধ্য হন তিনি। যদিও কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি বলেই খবর পুলিশ সূত্রে। সুধীরের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন তেলুগু সিনেমা জগতের অনেক শিল্পী।

থিয়েটারের মাধ্যেমে অভিনয়ে হাতেখড়ি সুধীরের। বড় পর্দায় পা রাখেন ২০১৩ সালে ‘স্বামী রা রা’ ছবির মাধ্যমে। যেটিতে ব্যাপক সাফল্য পেয়েছিলেন তিনি। তার দ্বিতীয় ছবি ‘দোচে’। সেই ছবিতে নাগা চৈতন্য এবং কৃতী শ্যাননের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।

অভিনয়ের পাশাপাশি পরিচালনার কাজও করেছেন সুধীর। ২০১৭ সালে ‘কেশভা’ নামে একটি ছবি পরিচালনা করেন। ছবিটির মুখ্য চরিত্রে ছিলেন তিনি নিজেই।

গেল বছরটা সুধীরের জন্য বেশ ভাল ছিল। অ্যাকশন কমেডি ঘরানার ছবি ‘সাকিনি ডাকিনি’র মাধ্যমে আবারো খ্যাতি পেয়েছিলেন তিনি। সাউথ কোরিয়ান ছবি ‘মিডনাইট রানার্স’ এর অনুকরণে বানানো ছবিটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন নিবেতা থমাস এবং রেজিনা ক্যাসান্ড্রা।

আগামীতে একটি বড় প্রজেক্ট ছিল সুধীর বার্মার হাতে। বহু প্রতীক্ষিত ‘রাবণাসুর’ ছবিতে রবি তেজার সঙ্গে কাজ করার কথা ছিল তার।

সূত্র: ইন্ডিয়া টুডে

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত