ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের খাবারের মেনু দেখলে চোখ কপালে উঠবে

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৪৪  
আপডেট :
 ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২০:০৪

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের খাবারের মেনু দেখলে চোখ কপালে উঠবে
সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানি। ফাইল ছবি

একেবারে রাজকীয় কায়দায় বিয়ে করতে চলেছেন সিদ্ধার্থ মলহোত্রা আর কিয়ারা আদবানি। জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে হবে বিয়েটা। ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন হবু বর আর কনে ও তাদের পরিবার। এবার আসার পালা অতিথিদের।

বিয়ে নিয়ে যদিও মুখ খোলেননি সিদ্ধার্থ-কিয়ারা। শোনা যাচ্ছে, হাই-প্রোফাইল অতিথিদের জন্য বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে দুই তারকাদের পক্ষ থেকে। খাওয়া থেকে ঘোরা, থাকছে নানা বন্দোবস্ত।

চলুন প্রথমেই দেখে নেয়া যাক কী কী থাকছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের মেনুতে। শোনা যাচ্ছে রাজস্থানের নানা অথেন্টিক খাবার থাকছে। সঙ্গে অতিথিদের জন্য থাকবে চাইনিজ, জাপানিজ, ইটালিয়ান, আফগানি কাবাব। বাদ পড়ছে না মোগলাই খানাও। পঞ্জাবের বিখ্যাত মাকাইয়ের রুটি আর সরষো কা শাকও। ডেজার্টেও কিন্তু রয়েছে একাধিক অপশন। লাড্ডু থেকে রাবড়ি, ক্ষীর থেকে সোহন হালুয়া। মানে অতিথিরা অন্তত এই কটা দিন ডায়েট ভুলে হাত চেটে খাবেন।

গোটা বুটিক হোটেলটাই বুক করেছেন দুই তারকা ৪-৭ তারিখের জন্য। অতিথি তালিকায় রয়েছে ১০০-র কাছাকাছি নাম। যার মধ্যে রয়েছেন মুকেশ আম্বানি কন্যা ইশা আম্বানি, করণ জোহর, সস্ত্রীক শাহিদ কাপুর ও বরুণ ধাওয়ানদের। হাই প্রোফাইল অতিথিদের কথা মাথায় রেখে বুকিং করা হয়েছে ৭০টি বিলাসবহুল গাড়ি। নিরাপত্তাতেও থাকবে যথেষ্ট কড়াকড়ি। অতিথিদের ফোন নিয়ে যাওয়ার অনুমতি নেই বিয়ে ও প্রাক-বিয়ের আসরে। বলে রাখা ভালো, বলিউড কিং শাহরুখ খানের প্রাক্তন দেহরক্ষী ইয়াসিন খানকে বিয়ের নিরাপত্তা ব্যবস্থা দেখাশোনার জন্য দায়িত্ব দিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা।

সঙ্গে অতিথিদের মনোরঞ্জনের জন্য বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে বলেও খবর রয়েছে। থাকছে মরুভূমি ভ্রমণের ব্যবস্থা। রাজস্থানের ঐতিহ্যবাহী পুতুল নাচও থাকছে এখানে। অতিথিদের দেওয়া উপহারের মধ্যে একটি স্পা ভাউচারও অন্তর্ভুক্ত করা হয়েছে।

‘শেরশাহ’ ছবিতে কাজ করার সময়তে একে-অপরের কাছাকাছি আসেন কিয়ারা আর সিড। মাঝে দুজনের আলাদা হয়ে যাওয়ার খবরও শোনা গিয়েছিল। সেই ঝামেলা মিটিয়েছিলেন করণ জোহর দায়িত্ব নিয়ে বলেই খবর। বছর দুই প্রেমের পর অবশেষে পরিণতি পাবে এই সম্পর্ক, রাত পেরলেই বসবে বিয়ের পিঁড়িতে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত